প্যাসিফিক ফার্মাসিউটিক্যালের যশোর অফিসের গাড়ি চালক চুরির অভিযোগে আটক

প্যাসিফিক ফার্মাসিউটিক্যাল লিমিটেড যশোর অফিসের গাড়ি চালক ইউছুফকে (৪২) দুই লক্ষাধিক টাকার ওধুষ চুরির অভিযোগে আটক করেছে কোতয়ালি থানা পুলিশ। ইউসুফ ভোলার দৌলতখান উপজেলার চর বড় লামছিধলী গ্রামের মৃত মোফাজেল হোসেনের ছেলে।

তার বিরুদ্ধে কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।
ওই কোম্পানির যশোরে অফিসের অ্যাসিস্টান এক্সিকিউটিভ (ষ্টোর) রতন চন্দ্র সরকারের ২৫ জুলাই দায়ের করা এজাহারে উল্লেখ করেছেন, গত ২ জুলাই রাত ৮টার দিকে ইউসুফ যশোর ডিপো অফিস থেকে মোট ১১৮ কার্টুন ওষুধ নিয়ে মাগুরা, ফরিদপুর ও রাজবাড়ির উদ্দেশ্যে রওনা হন। ফরিদপুরের বিক্রয় প্রতিনিধি প্রদীপ কুমার পালের কাছে ৬২ কার্টুন ওষুধের জায়গায় ৯ কার্টুন কম দিয়ে ৫৩ কার্টুন বুঝিয়ে দেয়। তিনি যশোর থেকে যাওয়ার আগে ফরিদপুরের জন্য ৬২টি কার্টুন বুঝিয়ে নেন। পরে ৯ কার্টুন কম দিয়ে তিনি অন্য স্থানে বিক্রি করে দেন। যার বাজার মূল্য ২ লাখ ১৩ হাজার ৬৯ টাকা। ওষুধ চুরি করে বিক্রি করার অভিযোগে গাড়ি চালক ইউছুপের বিরুদ্ধে সোমবার সকালে কোতয়ালি থানায় মামলা হয়।

কোতয়ালি থানার এসআই মেহেদী হাসান জানিয়েছেন, গত ২৫ জুলাই সকাল সাড়ে ১০টার দিকে ঘোপ সেন্ট্রাল রোডস্থ যশোর ডিপোর সামনে থেকে চালক ইউছুফকে আটক করা হয়। সোমবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।