নির্বাচনে বিএনপির আসা না আসায় কিছু যায় আসে না: রাসিক মেয়র

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির আসা না আসায় কিছু যায় আসে না। সংসদ নির্বাচন বর্তমান সরকারের মেয়াদকালে আওয়ামী লীগ সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ সরকার দেশের সংবিধানের নিয়ম পুরোপুরি মেনেই সংসদ নির্বাচন করবে। আগামী বছরের সুবিধাজনক যেকোন সময়ে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতিকের প্রার্থী করবেন সকল ভেদাভেদ ভুলে মুক্তিযুদ্ধের পক্ষের সকল মানুষকে এক সাথে তার পক্ষে কাজ করতে হবে।

মঙ্গলবার নাটোরের বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সম্মেলন বয়কট করায় সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ইউনুস আলীর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আব্দুল ওয়াহাবের সঞ্চালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

বাগাতিপাড়া পাইলট হাই স্কুল মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কার্যনির্বাহী পরিষদের সদস্য বেগম আক্তার জাহান ও সৈয়দ আব্দুল আওয়াল শামীম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, স্থানীয় এমপি শহিদুল ইসলাম বকুল, সংরক্ষিত নারী আসনের এমপি ও জেলা মহিলা লীগের সভাপতি রত্না আহমেদ। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান।