যশোরে ছাত্রকে ছুরিকাঘাতে ঘটনায় থানায় মামলা

যশোরের দানবীর হাজি মুহম্মদ মহাসিন স্কুলের দশম শ্রেণির ছাত্র রফিকুল ইসলাম আবির (১৬)কে ছুরিকাঘাতে জখমের ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। আবিরের মা মুড়লী খাঁ পাড়ার রাণী খাতুন ৪জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৪/৫ জনের নামে মামলাটি করেন।
আসামিরা হলো, মুড়লী স্কুলপাড়ার সোহাগের বাড়ির ভাড়াটিয়া সুমন ড্রাইভারের ছেলে ইমন (১৬), মুড়লী জোড়া মন্দির এলাকার হাফিজুর রহমান হ্যাপীর ছেলে হাসিবুর রহমান রাতুল (১৬), মুড়লী স্কুলপাড়ার গোরস্থানের পাশের আশরাফের ছেলে রাব্বি (১৭) এবং কবচর এলাকার সানাউল্লাহ (১৮)।
এজাহার রাণী খাতুন উল্লেখ করেছেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে মাস খানেক আগে আসামিদের সাথে তার ছেলে আবিরের কথাকাটাকাটি ও মনমালিন্য হয়। এরপর থেকে তারা আবিরকে খুন জখমের হুমকি দিয়ে আসছিল। গত ৩০ জুলাই স্কুলের টিফিনের সময় আবিরের কাছে আসামি রাতুল আসে। এবং কথা আছে বলে স্কুলের পাশের ক্যান্টিনের পেছনে নিয়ে যায়। সেখানে আরো আসামিরা আগে থেকে ছিলো। তারা আবিরকে মারপিট করে এবং ছুরিকাঘাতে জখম করে। সে সময় আবির চিৎকার দিলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে যশোরে জেনারেল হাসপাতালে ভর্তি করে। #