যশোরে মাস্টার্স শেষ বর্ষের এক ছাত্রের মরদেহ জানালা ভেঙ্গে উদ্ধার

যশোর এমএম কলেজের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র শুদিপ্ত বিশ্বাস (২৬) নামে এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে যশোর শহরের বেজপাড়া টিবি ক্লিনিকের পাশে একটি ছাত্রাবাসেরর জানালা ভেঙ্গে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত সুদিপ্ত বিশ্বাস মাগুরা জেলা সদরের কুচিমারা গ্রামের সুজন বিশ্বাসের ছেলে ও তিনি যশোর এমএম কলেজের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন।
এ বিষয়ে কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম বলেন,পুলিশ সদস্যরা জানালা ভেঙে ভেতরে ঢুকে রুমের ভেতর দরজার কাছে মৃত অবস্থায় সুদিপ্তকে পায়। রুমের ভেতর সব কিছু এলোমেলো অবস্থায় ছিলো। মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। চিকিৎসক নিশ্চিত করেছেন হৃদরোগের ক্রিয়া বন্ধ হয় তার মৃত্যু হয়েছে।’
স্থানীয় বাসিন্দা আশরাফুল ইসলাম জানান, দুইতলা ভবনের পুরোটাতেই ছাত্ররা থাকে। সকালে নিচের তলায় সুদিপ্ত নামের একটি ছেলে রুমে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় । পরে তারা বাড়ির মালিক ও পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।
এদিকে, ঘটনার পর পিবিআই, ডিবি পুলিশসহ আইনশৃংখলা বাহিনীর একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এটা হত্যা না আত্মহত্যা তার রহস্য উৎঘাটনে কাজ করছে।