যশোরে বিএনপির বিক্ষোভ মিছিল সমাবেশ

jessore bnp map

যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেছেন,বর্তমান ভোট ডাকাতির সরকারের সাথে জনগণের ন্যূনতম সম্পৃক্ততা নেই। গণবিরোধী এই সরকারের বিরুদ্ধে দেশের সমগ্র জনগণ আজ ফুঁসে উঠেছে। জনরোষে এই সরকার পালানোর পথ পাবে না। সময় থাকতে জনগণের দাবি না মেনে না নিলে কঠিন পরিণতির মুখোমুখি হতে হবে। সকল প্রকার জ্বালানি তেল সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে
বুধবার ধারাবাহিক কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সদর উপজেলার উপশহর ইউনিয়ন বিএনপি আয়োজিত পথ সভা ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

ইউনিয়নের বি ব্লক বাজারে অনুষ্ঠিত সভায় অধ্যাপক নার্গিস বেগম আরও বলেন, সরকার দলীয় নেতাকর্মীদের সীমাহীন দূর্নীতি ও লুটপাটের কারণে তারা রাষ্ট্র চালাতে ব্যর্থ হয়েছে। বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছে। যেকারণে তারা জ্বালানি তেল থেকে শুরু করে সকল প্রকার নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়িয়ে জনগণকে সীমাহীন কষ্টের মধ্যে রেখেছে। দেশের সমগ্র জনগণ আজ বিএনপির নেতৃত্বে রাজপথে নেমে এসেছে। রাজপথের এই সরকারের ফয়সালা হবে ইনশাআল্লাহ।

পরে প্রধান অতিথির নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড.সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম – আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, আহ্বায়ক কমিটির সদস্য মারুফুল ইসলাম, মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, কাজী আজম,সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, আশরাফুজ্জামান মিঠু, বিএনপি নেতা আব্দুর রহিম, আলাউদ্দিন, রেজাউল ইসলাম কামাল, কাজী আজগর প্রমুখ। পথসভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন বিএনপির সভাপতি আবু হোসেন এবং পরিচালনা করেন যুবদল নেতা কামরুল হাসান চুন্নু,বুলবুল চৌধুরী ও হুমায়ুন কবির।