কেশবপুরের কাঁচা বাজারে হামলা মারপিট ও লুটপাটের অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা

যশোরের কেশবপুরের কাঁচা বাজারে শাওন এন্টারপ্রাইজে হামলা, মারপিট ও লুটপাটের অভিযোগে ৮ জনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। বুধবার আলতাপোল গ্রামের আলতাফ হোসেন বাদী হয়ে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহম্মেদ অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করার আদেশ দিয়েছেন কেশবপুর থানার ওসিকে।
আসামিরা হলো, কেশবপুরের সাবদিয়া গ্রামের ওয়াদুদ শেখ ও তার স্ত্রী নুর জাহান, ছেলে আবুল কাশেম শেখ, মেহেদী হাসান, নাসির সরদার ও তার ছেলে সবুজ, আবু বক্কারের ছেলে জাকির শেখ এবং শাসছুর শেখের ছেলে জিল্লুর শেখ।
মামলার অভিযোগে জানা গেছে, আলতাফ হোসেন মুরগী ব্যবসী। কেশবপুর কাঁচা বাজারে শাওন এন্টারপ্রাইজ নামে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। গত ১৬ আগস্ট রাতে পূর্ব শত্রুতার জের ধরে আসামিরা দোকানে হামলা চালিয়ে আলতাফ হোসেন ও তার দুই ছেলে সোহান ও শাওন এবং ভাই সিরাজুলকে বেদম মারপিট করে জখম করে। এ সময় আসামিরা দোকানে থাকা ১ লাখ ৮০ টাকা ও সোহানের গলায় থাকা সোনার চেন ছিনিয়ে নেয়। চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা খুন জখমের হুমকি দিয়ে চলে যায়। চিকিৎসা শেষে থানায় অভিযোগ দিলে পুলিশ তা গ্রহণ না করায় তিনি আদালতে এ মামলা করেছেন। #