যশোরে ইজিবাইক চোর আটক বাইক ও চাবি উদ্বার 

 

যশোরে আন্তঃজেলা ইজিবাইক চোরচক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া একটি ইজিবাইক ও একটি মাস্টার চাবি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় ইজিবাইক চালক লিটন মিয়া কোতয়ালি থানায় মামলা করেছেন।

আটককৃতরা হলো, চুয়াডাঙ্গার দর্শনা উপজেলার নিহালপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে আল আমিন (২২), বাগেরহাটের মোলেগঞ্জ উপজেলার বহরবুনিয়া-আগাখাল গ্রামের খলিলুর রহমান খানের ছেলে তরিকুল ইসলাম (২৩), নাটোরের বড়াইগ্রাম উপজেলার কুমরুল গ্রামের মোস্তফা মন্ডলেল ছেলে মাসুদ রানা (৪০) ও যশোর সদর উপজেলার নারাঙ্গালী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৩৬)।

এর মধ্যে আটক আল আমিন যশোর শহরের পুলিশ লাইন টালিখোলা,তরিকুল ইসলাম সদর উপজেলার পাগলাদাহ গ্রামে, মাসুদ রানা ও রফিকুল ইসলাম পালবাড়ি এলাকায় বর্তমানে বসবাস করে।

লিটন মিয়া এজাহারে উল্লেখ করেছেন, তিনি যশোর শহরতলীর শেখহাটি কালীতলার বাসিন্দা। ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করেন। প্রতিদিনের মত গত ২৬ আগস্ট ইজিবাইক নিয়ে বাসা থেকে বের হন। শেখহাটি হাইকোর্ট মোড়ের স্ট্যান্ডে ইজিবাইকটি রেখে পাশেই একটি দোকানে চা পান করতে যান। মাত্র ৫ মিনিট পরে ফিরে এসে দেখেন ইজিবাইকটি নেই। বিভিন্নস্থানে খোঁজখবর নিয়ে সদর উপজেলার পাঁচবাড়িয়া প্রাইমারী স্কুলের সামনে গিয়ে দেখেন আসামি আল আমিন ইজিবাইকটি নিয়ে দাড়িয়ে আছে। স্থানীয়দের সহায়তায় আল আমিনকে আটকের পর থানায় গিয়ে এই ব্যাপারে মামলা দেয়া হয়। তার কাছ থেকে ইজিবাইক ও একটি মাস্টার চাবি উদ্ধার করা হয়।

এরপর পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালায়। ।পরে অন্য তিনজনকে আটক করা হয়। আটকের পর তারা আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের সদস্য বলে প্রাথমিক ভাবে স্বীকার করে। শনিবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।