যশোরে শহীদ সাংবাদিক আর এম সাইফুল আলমের ২৪ তম মৃত্যুবার্ষিকী পালিত

‌যশোরে আজ ( মঙ্গলবার) শহীদ সাংবাদিক আর এম সাইফুল আলম মুকুলের ২৪ তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে যশোরের সকল সাংবাদিক সংগঠন কলোব্যাজ ধারণ, শহীদ স্মৃতিতে পূষ্প মাল্য প্রদান কর্মসূচি পালন করেছে। প্রেসক্লাব যশোরে শাহাদত বার্ষিকীতে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সাংবাদিক ইউনিয়ন যশোর (জেইউজে)এ আলোচনা সভার আয়োজন করে।

‌জেইউজে’ র সভাপতি এম আইউবের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিলে অংশ নেন,প্রেসক্লাব যশোরে সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি ও দৈনিক কল্যাণ সম্পাদক একরাম উদ-দ্দৌলা, সংবাদপত্র পরিষদের সাধারণ ও দৈনিক গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন, সংবাদপত্র পরিষদের সহসভাপতি ও দৈনিক লোক সমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবির নান্টু, ইউসিবিএল ব্যাংক যশোরের জোনাল ম্যানেজার আক্তারুল আলম,প্রেসক্লাব যশোরের সম্পাদক,এস এম তৌহিদুর রহমান,ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক যুগ্ম মহাসচিব নুর ইসলাম, যশোর সাংবাদিক ইউনিয়নের ( জেইউজে) সভাপতি ফারাজী সাইদ আহমেদ বুলবুল ও ফটোজার্ণালিস্ট এসোসিয়েশন যশোরের সভাপতি মনিরুজ্জামান মুনীর।

সঞ্চালনায় ছিলেন জেইউজে সাধারণ সম্পাদক আকরামুজ্জামান। আলোচনা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে শহীদের আত্মার মাগফিরাত কামনা করে আল্লাহর দরবারে মোনাজাত করা হয়।