জ্বালাও পোড়াও করে ক্ষমতায় আসা যায় না

জ্বালাও পোড়াও করে ক্ষমতায় আসা যায় না বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

শনিবার (৩ সেপ্টেম্বর) দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা পরিষদের আয়োজনে ক্রীড়া মন্ত্রণালয় থেকে ২০২১-২০২২ অর্থবছরে দিনাজপুর সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অনুকূলে অর্থিক অনুদানের বরাদ্দকৃত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে এ মন্তব্য করেন তিনি।

এছাড়াও এসময় সদর উপজেলার নারী উন্নয়ন ফোরামের বরাদ্দকৃত সেলাই মেশিন ও বাই সাইকেল বিতরণ ও দি অপটিমিস্টস কর্তৃক মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়।
হুইপ বলেন, ২০১৪ সালে টানা অবরোধ, হরতালসহ জ্বালাও পোড়াও করে ক্ষমতায় আসতে চেয়েছিল। জনগণের যানমালের ক্ষতি করে, জনগণকে জিম্মি করে ক্ষমতায় আসতে চেয়েছিল। কিন্তু দেশের জনগণ সেটা হতে দেয়নি। এভাবে জ্বালাও পোড়াও করে ক্ষমতায় আসা যায় না। দেশ ও দেশের মানুষের জন্য ভালো কিছু করলে তবেই জনগণ ভোট দেয়। আওয়ামী লীগ সরকার দেশ ও জনগণের জন্য ভালো কিছু করে বলেই তারা বার বার নৌকায় ভোট দেয়।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে বিএনপি-জামায়াতের গা জ্বালা পোড়া করছে। বিএনপি আবারও ক্ষমতার লোভে দেশে নৈরাজ্য সৃষ্টি করে বিভিন্ন ষড়যন্ত্র করছে। মানুষের মধ্যে সৃষ্টি করছে আতঙ্ক। বঙ্গবন্ধুর দেশে কোনো সন্ত্রাসী, জঙ্গি থাকবে না। দেশ থাকবে শান্তিতে। সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিএনপি-জামায়াতের এসব সন্ত্রাসীবাহিনীকে রুখে দেবে এ দেশেরই জনগণ।