বাদ পড়ে ফেসবুকে নিজের কীর্তি তুলে ধরলেন শেখ মেহেদী

 

২০১৮ সালে জাতীয় দলের হয়ে অভিষেকের পর আর পিছু ফিরে তাকাতে হয়নি শেখ মেহেদী হাসানকে। এই স্পিনিং অলরাউন্ডার অল্প দিনেই হয়ে ওঠেন দলের গুরুত্বপূর্ণ সদস্য। যাত্রা শুরুর পর নিয়মিতই খেলছেন টি-টোয়েন্টি দলে। এবার জায়গা পাননি আসন্ন বিশ্বকাপের স্কোয়াডে, তবে দলের সাথে থাকবেন স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে।

মাহমুদউল্লাহর বাদ পড়া ও শান্তর দলে থাকা নিয়ে বেশ সরগরম দেশের ক্রিকেটপাড়া। তবে অফ স্পিনার শেখ মেহেদী হাসানকেও যে বাদ দেয়া হয়েছে তা এ দুজনের আলোচনায় চাপা পড়ে গেছে।

বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়ায় অনেকে প্রতিক্রিয়া দেখালেও মেহেদী তেমন প্রতিক্রিয়া দেখাননি। নিজের বাদ পড়ার দিনে দুটি কীর্তির কথা ছবিসহ নিজের ভ্যারিফাইড ফেসবুক পেজে পোস্ট করেছেন এই ক্রিকেটার। তিনি লিখেছেন, সবকিছুর জন্যই আলহামদুলিল্লাহ। ইনশাআল্লাহ, আমি খুব দ্রুতই আরও শক্তিশালী হয়ে ফিরে আসবো। আমাকে আপনাদের দোয়ায় সামিল করবেন।

বিশ্বকাপের দল থেকে বাদ পড়ার পরই নিজের কীর্তির পোস্ট দিয়ে কি বুঝাতে চাইলেন মেহেদী?

ফেসবুকে মেহেদীর পোস্টে জানা গেছে, ২০২১ সালের জুলাই থেকে এ পর্যন্ত টি-টোয়েন্টি ক্রিকেটে সবচেয়ে কম ইকনোমি রেটে রান দেয়া স্পিনার হচ্ছেন তিনি। তার পেছনে রয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব, অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পার মত বোলার।

 

এমনকি টি-টোয়েন্টিতে বাংলাদেশের সেরা বোলার এখন তিনি। নতুন প্রকাশিত র‍্যাংকিংয়ে দেখা যাচ্ছে মেহেদীর অবস্থান ১৫ নম্বরে। যেখানে সাকিব রয়েছেন ১৯ নম্বরে।

 

এদিকে বাংলাদেশের অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহকে বাদ দেয়ায় ফেসবুকে নিজের ক্ষোভের প্রকাশ করেছেন তার স্ত্রী। সেই পোস্টে আবার কমেন্টস করে বিতর্ক আরও উস্কে দিয়েছেন মুশফিকের স্ত্রী। রিয়াদ এবং মুশফিকের স্ত্রী- দু’জন আপন বোন।