যশোরে ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিল ইয়াবাসহ ৪ জন আটক

jessore atok map

যশোরে ডিবি পুলিশের পৃথক অভিযানে ২৮ বোতল ফেনসিডিল ও ১শ’৫ পিস ইয়াবাসহ চারজনকে আটক করা হয়েছে। ডিবির পৃথক দুইটি টিম যশোর সদর উপজেলা ও চৌগাছা উপজেলায় তিনটি অভিযান চালিয়ে তাদেরকে আটক করা করে।

ডিবি সূত্র জানায়, ডিবির এসআই রাজেশ কুমার দাশ, এসআই আরিফুল ইসলাম, এএসআই নিরমল কুমার ঘোষের সমন্বয়ে একটি টিম চৌগাছা মঙ্গলবার দুপুরে চৌগাছা উপজেলার মশ্ব্যমপুর মোড় শাকিল হোসেনকে ২৮ বোতল ফেনসিডিলসহ আটক করে। শাকিল উপজেলার দিঘলসিংহ পূর্বপাড়ার হাফিজুর রহমানের ছেলে। এ ঘটনায় এসআই রাজেশ কুমার দাশ বাদী হয়ে চৌগাছা থানায় মামলা করেছেন।

একই দিন এসআই হামিদুর রহমান, এএসআই গৌরাঙ্গ কুমার মন্ডল ও এএসআই শেখ কামরুল ইসলামের সমন্বয়ে একটি টিম বিকেল সাড়ে চারটায় সদর উপজেলার চাঁচড়া চেকপোষ্ট মোড় থেকে শাহিন ভুইয়া নামের এক যুবককে ৫০ পিস ইয়াবাসহ আটক করে। শাহিন বেনাপোলের বালুন্ডা গ্রামের কাউসার ভূইয়ার ছেলে। এ ঘটনায় এসআই হামিদুর রহমান বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা করেন।

একই টিম বিকেল সাড়ে ৫টায় সদর উপজেলার কাশিমপুর ইউনিয়নের নুরপুর উত্তর পাড়া থেকে দুই ব্যক্তিকে ৫৫ পিস ইয়াবাসহ আটক করে। আটককৃতরা হলেন, ঝিকরগাছা উপজেলার মাটি কুমড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে মিজানুর রহমান ও ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার বেজপাড়া গ্রামের সুনিল দাসের ছেলে সুমন দাস। এ ঘটনায় এএসআই গৌরাঙ্গ কুমার মন্ডল বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেন। বুধবার সকালে আসামিদের কারাগারে পাঠানো হবে বলে জানিয়েছেন ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার।