ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়ীঘরে হামলা-ভাংচুর, লুটপাট

 

ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়ীঘরে হামলা-ভাংচুর, লুটপাটের ঘটনা ঘটেছে। রাতে সদর উপজেলার কালীচরনপুর ইউনিয়নের হাটবাকুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এলাবাসী জানায়, দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই গ্রামের জাহাঙ্গীর মিস্ত্রী ও আলী আকবর শেখের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গতকাল রাতে ওই ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের বিপ্লবের নেতৃত্বে জাহাঙ্গীর মিস্ত্রির সমর্থক রবিউল ইসলাম, আবু তালেব, মিরাজুল ইসলাম, আরিফুল ইসলামসহ ২০/২৫ জন আলী আকবর শেখের সমর্থকদের বাড়ি-ঘরে হামলা চালায়। এসময় তারা ওই গ্রামের শওকত মুন্সী, বদিয়ার, নাসিরুল, মাসুদ শেখ, মামুন শেখের বাড়ী, আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায়। এতে বেশ কয়েকজন আহত হয়। বর্তমানে বিপ্লবের লোকজনের ভয়ে এখনও অনেকেই বাড়ি ঘর ছেড়ে বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছে। বাড়ির বাইরে থাকায় ও বিদ্যুতের মিটার ভেঙ্গে দেওয়ায় ধানের জমিতে পানি দিতে পারছে না তারা।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ সোহেল রানা জানান, ঘটনাটি শুনেছি বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।