গাইবান্ধা উপনির্বাচনে ইভিএম ব্যবহার শংকিত করছে: চুন্নু

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, জাতীয় পার্টি নির্বাচনমুখী দল। তবে আমরা ইভিএমে ভোট গ্রহণের বিপক্ষে। নির্বাচন কমিশন আগামী সাধারণ নির্বাচনে ১৫০টি আসনে ইভিএমে ভোট গ্রহণ করতে চাচ্ছে তা ইতোমধ্যে জনমনে সন্দেহের সৃষ্টি করেছে।

 

শনিবার দুপুরে জাতীয় পাটির চেয়ারম্যানের কার্যালয়ে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মুজিবুল হক চুন্নু বলেন, গাইবান্ধা- ৫ আসনে উপনির্বাচনে আমাদের প্রার্থী বিজয়ী হবে। তার পক্ষে জনমত তৈরি হয়েছে। কিন্তু এই নির্বাচনে ইভিএমের ব্যবহার আমাদের শঙ্কিত করছে।

ইভিএমের কারসাজিতে ফলাফল পরিবর্তন হতে পারে তাই তিনি জাতীয় পার্টির সকল নেতাকর্মীদের নির্বাচনের মাঠে সর্তক থাকার নির্দেশ প্রদান করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জাতীয় প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

সভায় উপস্থিত ছিলেন, চেয়ারম্যানের উপদেষ্টা ড. নূরুল আজহার শামীম, সরদার শাহজাহান, অ্যাডভোকেট জহিরুল হক জহির, জাতীয় মহিলা পার্টির যুগ্ম আহ্বায়ক হেনা খান পন্নী।

 

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন, জাতীয় শ্রমিক পার্টির সভাপতি আশরাফুজ্জামান খান, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, কৃষক পার্টির সাধারণ সম্পাদক এবিএম লিয়াকত হোসেন চাকলাদার, আইনজীবী ফেডারেশনের সহ-সভাপতি ইউসুফ আজগর, অ্যাডভোকেট আব্দুর রশিদ প্রমুখ।