কোন ধরনের অরাজকতা, নাশকতা প্রশ্রয় দেয়া হবে না: র‌্যাব মহাপরিচালক

র‌্যাবের নব নিযুক্ত মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেছেন, দেশে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতিতে র‌্যাব ফোর্সের অভিযান অব্যাহত থাকবে। কোন ধরনের অরাজকতা, নাশকতা প্রশ্রয় দেয়া হবে না। দেশ প্রেম ধারন করে র‌্যাবের প্রতিটি সদস্য আইনশৃংখলা রক্ষায় আত্মনিয়োগ করবে।

আজ রবিবার বিকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

এসময় র‌্যাবের সংস্কার নিয়ে র‌্যাব মহাপরিচালক আরো বলেন, র‌্যাবের সংস্কার এটা র‌্যাবের বিষয় নয়। যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা নিয়ে সরকার মোকাবেলা করেছে। র‌্যাবের কাছে সে সব প্রশ্ন করা হয়েছিল তার যথাযথ জবাব দিয়েছে র‌্যাব। র‌্যাবের সংস্কার করার প্রয়োজন নেই বলেও মন্তব্য করেন তিনি।
এর আগে টুঙ্গিপাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদিতে পুস্পস্তবক অপর্ণ করে গভীর শ্রদ্ধা জানান র‌্যাবের নব নিযুক্ত মহাপরিচালক এম খুরশীদ হোসেন। পরে তিনি পবিত্র ফাতহাপাঠ করে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া-মোনাজাত করেন।

এসময় গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহাবুব আলী খানসহ র‌্যাবের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।