যশোরে ট্রাক বিক্রির টাকা আত্নসাতের অভিযোগে মামলা

mamla rai

ট্রাক বিক্রির টাকা প্রতারণার মাধ্যমে আত্নসাত করার অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়েছে। বরিশাল জেলা সদরের নতুন বাজারের মৃত ফজলু হাওলাদারের ছেলে বর্তমানে যশোর সদরের সীতারামপুর গ্রামের কাজি কামালের বাড়ির ভাড়াটিয়া শহিদুল ইসলাম সোমবার (৩অক্টোবর) মামলা করেন। মামলায় দুইজনকে আসামি করা হয়। আসামিরা হচ্ছে বরিশাল জেলার বাখেরগঞ্জ উপজেলার দক্ষিণকাঠি গ্রামের মৃত কৃষ্ণকান্ত পাইকের দুই ছেলে দুলাল চন্দ্র পাইক (৬৫) কিশোর চন্দ্র পাইক (৩৫)।

মামলায় শহিদুল ইসলাম বলেন, আমার সাতক্ষীরা ট-১১-০০৯৩ একটি কার্গো ট্রাক বিক্রির জন্য ১৪ লাখ টাকা ঠিক হয়। ২৯ জানুয়ারি সকালে মুড়লি মোড়ে গ্যারেজ মিস্ত্রি নুর ইসলামের গ্যারেজের সামনে স্বাক্ষীদের মোকাবেলায় ৬ লাখ টাকা প্রদান করে। বাকি ৮ লাখ টাকা পরে প্রদান করবে বলে নন জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষীদের সামনে স্বাক্ষর করে। আসামিরা আমার ট্রাকটি নেয়ার পর টাকা পরিমোধ না করে বিভিন্ন তালবাহানাসহ ঘুরাতে থাকে।

সর্ব শেষ ২৫ সেপ্টেম্বর দুপুরে মুড়লি মোড় গোল চত্বরের উত্তর পাশে পাকা রাস্তার উপর আসামিদেরকে পেয়ে পাওনা ৮ লাখ টাকা পরিশোধের জন্য বলা হলে তারা টাকা দিতে অস্বীকার করে। এ ঘটনার পর আসামিরা ট্রাকটি নিয়ে আতœসাত করে। ট্রাক বিক্রির টাকা না পেয়ে আমি মামলা করতে বাধ্য হই। এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকতাৃ এস আই রোউল করিম জানান, আসামির বাড়ি বরিশাল। আসামি এখনো আটক হয়নি।