উন্নয়ন ও সম্প্রীতি ধরে রাখতে নৌকায় ভোট দেয়ার আহবান জানালেন এমপি কাজী নাবিল

দেশব্যাপী উন্নয়ন ও সম্প্রীতি ধরে রাখতে নৌকায় ভোট দেয়ার আহবান জানালেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। সোমবার (৩ অক্টোবর) যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নে রুপদিয়া বাজারে কালি মন্দিরে শারদীয় দূর্গা উৎসব পরিদর্শন করার সময় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান করেন।
মন্দির কমিটির সভাপতি দীপক সাহার সভাপতিত্বে তিনি বলেন, বাংলাদেশ শান্তি ও সম্প্রীতির দেশ। ধর্ম যার যার উৎসব সবার এ নীতিকে সামনে রেখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংবিধানে ধর্মনিরপেক্ষতার বিষয়টি সন্নিবিশিত করেন। সংবিধানে সকল ধর্মের নাগরিককে সমান অধিকার নিশ্চিত করেন। পরবর্তীতে জিয়া ও এরশাদ রাষ্ট্রক্ষমতা দখল করে ধর্ম নিয়ে রাজনীতি করেন। হিন্দু-মুসলিম, বৌদ্ধ-খ্রিস্টান ভাগ করার প্রক্রিয়া করেন। বঙ্গবন্ধুর মত তার কন্যা শেখ হাসিনাও ধর্ম নিয়ে কোন রাজনীতি করেন না। শেখ হাসিনার কাছে সকল ধর্মের মানুষই সমান। তিনি সকল ধর্মের মানুষকে সাথে নিয়ে একযোগে উন্নয়ন করতে চান। সেইলক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। পাকিস্তানী প্রেমীরা যেন তার চেষ্টা ও পরিশ্রম নস্যৎ করতে না পারে সেইদিকে সবাইকে সর্তক থাকতে হবে। দেশ ও সাধারণ মানুষের স্বার্থে সবাইকে শেখ হাসিনার পক্ষে অবস্থান নিতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালিত হলে লক্ষভুষ্ট হবে না বাংলাদেশ।
এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপংকর দাস রতন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবুল হোসেন খান, সমাজকল্যাণ সম্পাদক সুখেন মজুমদার, উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, জেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, অর্থ সম্পাদক ফিরোজ আলম, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক মোদাচ্ছের আলী, নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহম্মেদ রাজু, সদর উপজেলা যুবলীগের সদস্য ফারুক হোসেন, আসাদুজ্জামান আসাদ, রফিক হোসেন, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ফশিয়ার রহমান, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হোসেন, প্যানেল চেয়ারম্যান সুধান্য চন্দ্র দাস, ইউপি সদস্য তানজিলা খাতুন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন আলম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কিরণ প্রমুখ।
এরপরে কাজী নাবিল আহমেদ কচুয়া ইউনিয়নের মোনসেফপুরে দূর্গা মন্দির পরিদর্শন ও মতবিনিময় সভা করেন। মতবিনিময় সভায় মন্দির কমিটির কোষাধ্যক্ষ রবীন দত্তের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রামপ্রসাদ সরের সঞ্চলনায় বক্তব্য রাখেন মন্দির কমিটির সভাপতি সমীর দত্ত। এ সময় উপস্থিত ছিলেন কচুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ওয়াদুদ, সাবেক চেয়ারম্যান মাহামুদ হোসেন, ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইশারত আলী, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মুক্ত খান, সদর উপজেলা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের সভাপতি শাহের খান প্রমুখ।