শার্শায় ভুল মানুষের দ্বারা রাজনীতি পরিচালিত হচ্ছে: লিটন

যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর সভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটন বলেন যারা সন্মান মর্যদা নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি করছে, যারা অর্থবিত্তর জন্য নয় আজ তাদের নির্যাতন অত্যাচার দমন পিড়ন ও ক্ষত বিক্ষত করছে এক শ্রেনীর দানব প্রকৃতির নেতারা। যারা আওয়ামীলীগের নেতা কর্মীদের উপর অত্যাচার জুলুম করে তারা আর যাই হোক বাংলাদেশ আওয়ামীলীগের নেতা হতে পারে না। কর্মীদের উপর থাকতে হবে ভালবাসা। তাদের ভালাবাসা দিয়ে জয় করতে হবে । অত্যাচার জুলুম করে নয়। কিন্তু শার্শায় চলছে তার উল্টো রাজনীতি। একজন ভুল মানুষের দ্বারা শার্শার রাজনীতি চলায় প্রকৃত আওয়ামী প্রেমী নেতাকর্মীরা রয়েছে কোন ঠাসার মধ্যে।উলাশী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম এর উপর বোমা হামালার প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসাবে এসব কথা বলেন আশরাফুল আলম লিটন।

মঙ্গলবার উলাশী বাজারে বেলা ৪ টার সময় ৯ নং উলাশী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত চেয়ারম্যান রফিকুল ইসলাম এর উপর বোমা হামলার প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন শার্শা উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইলয়াছ আযম।

প্রধান অতিথি মেয়র আশরাফুল আলম লিটন বলেন, আজ যে ভাবে আওয়ামী নেতাদের উপর অত্যাচার নির্যাতন হচ্ছে তা ন্যাক্কার জনক। আজ রফিকুল ইসলাম এর মত একজন ভালমানুষের উপর যে ভাবে বোমা হামলা হলো তা অত্যান্ত ঘৃনিত কাজ। আমি আজ বিবেকের তাড়নায় ছুটে এসেছি। আমি আপনাদের ও ডাকি নাই। আপনারা এসেছেন বাংলাদেশ আওয়ামীলীগকে ভালবাসেন রফিককে ভালবাসেন তার জন্য এই প্রতিবাদ সভায় উপস্থিত হয়েছেন। আমরা শার্শাকে সন্ত্রাস মুক্ত করব। অত্যাচারীকে বিতাড়িত করব। শার্শা হবে আগামি দিনের শান্তি স্বস্তি ও উন্নয়নের শার্শা।

এসময় উপস্থিত ও বক্তব্য দেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এবং সাবেক উলাশী ইউপি চেয়ারম্যান শহিদুল আলম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সারোয়ার, উপজেলা যুবলীগের আহবায়ক শাহিদুজ্জামান বিটন, নিজামপুর ইউপি চেয়ারম্যান সেলিম রেজা বিপুল, উলাশী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, সাবেক উপজেলা আওয়ামী নেতা বদিয়ার রহমান তরফদার বেনাপোল পৌর ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশাদুজ্জামান আশা প্রমুখ।
উল্লেখ্য গত ৩০ সেপ্টেম্বর উলাশী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম এর বাসভবনে তাকে হত্যা করার জন্য বোমা হামলা করে ওই ইউনিয়ন এর সাবেক মেম্বার তরিকুল ইসলাম মিলন এর সন্ত্রাসী বাহিনী।