যশোরে অনলাইনে ঔষধ বিক্রির প্রতারক চক্রের প্রধান হোতা আটক

jessore atok map

যৌন উত্তেজক ওষুধ সেবনে ৯০ বছরের বৃদ্ধকে ১৮ বছরের যুবক বানানো প্রতারক চক্রের প্রধান হোতা ইমরান হোসেনকে আটক করেছে পুলিশ। এঘটনায় ইমরানসহ প্রতারক চক্রের আরো চার সদস্যের নামে কোতোয়ালি থানার মামলা হয়েছে। সোমবার (১৭ অক্টোবর) থানার এসআই মহিউদ্দিন আহম্মেদ বাদী হয়ে মামলা দায়ের করেন।

আসামিরা হলো যশোর শহরের শংকরপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার আবু বক্কারের ছেলে ইমরান হোসেন (৩০), যশোর সদরের চুড়ামনকাঠি গ্রামের ওসমানের ছেলে কবির হোসেন (৩৫), চাচঁড়া চোরমারা দিঘীর পাড়ের নাহিদ (৩৩) ও মামুন (৩৫)।

যশোর কোতয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, আটককৃতরা আন্তঃজেলা অনলাইনে ঔষধ বিক্রির প্রতারক চক্র। অনলাইনে চটকদারি সব বিজ্ঞাপন দেয়, ৯০ বছরের বৃদ্ধকে যৌন উত্তেজক ওষুধ খাইয়ে ১৮ বছরের যুবক বানাতে সক্ষম। মানবদেহে যতো ধরনের সমস্যা, যৌন দূর্বলতা সব ধরনের ওষুধ অনলাইনে অর্ডার দিলে পাওয়া যায়। প্রতারক চক্র অনলাইনে ওষুধ পাঠানোর নামে বিকাশে টাকা রিসিভ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জেলা থেকে। অথচ দীর্ঘদিন যশোরে গা ঢাকা দিয়ে প্রতারণা করে আসছিলো। এ পর্যন্ত বহু লোকের কাছ থেকে অভিযোগ পাওয়া গেছে।

অবশেষে সন্ধান পাওয়ার পর প্রতারক চক্রের প্রধান হোতা ইমরানকে আটক করা হয়। এ সময় তিনজন পালিয়ে যায়। এ ঘটনায় চারজনকে আসমি করে মামলা হয়েছে। এই চক্রের বাকি সদস্যদের খুজে বের করে আইনের আওতায় আনা হবে।