আ. লীগ হলো হিমালয় পর্বতের মতো, ধাক্কা দিয়ে ফেলা যায় না

jahid malek
ফাইল ছবি

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি এখন রাস্তায় নেমে বলে আওয়ামী লীগকে ধাক্কা দিলেই পড়ে যাবে। আওয়ামী লীগ হলো হিমালয় পর্বতের মতো, যার নেতা ছিলেন বঙ্গবন্ধু।

ধাক্কা দিয়ে আওয়ামী লীগকে ফেলা যায় না, হাত-পা ভেঙে যাবে।

রোববার (২৩ অক্টোবর) বিকেলে সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনা আছে বলেই দেশে উন্নয়ন হচ্ছে, প্রায় দুই হাজার কোটি টাকার প্রজেক্ট ইতোমধ্যে হাতে নিয়েছি। প্রধানমন্ত্রীকে বললাম ওষুধ কারখানা বড় করা প্রয়োজন, তিনি বললেন করো, আমি আবারও বললাম এই কারখানাটি মানিকগঞ্জে করতে চাই ওই সময়ও তিনি বললেন ।

তিনি আরও বলেন, সারাবিশ্ব যখন করোনা নিয়ে আতঙ্কিত ঠিক তখন শেখ হাসিনা হাল ধরেছিলেন, আমরা তার নির্দেশনায় কাজ করেছি। আমরা করোনা নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি। ১৭ কোটি মানুষকে ভ্যাকসিন দিতে পেরেছি বাংলাদেশ এখন ভালো অবস্থায় আছে। দেশের অর্থনৈতিক অবস্থা অনেক ভালো আছে, উন্নয়নের চাকাও ঘুরছে।

মন্ত্রী বলেন, সিলেটে ভয়াবহ বন্যা হলো কে এগিয়ে আসছে? শেখ হাসিনা এগিয়ে আসছে, আওয়ামী লীগ এগিয়ে আসছে। কৃষকদের সঙ্গে ধান কেটেছে ছাত্রলীগ-যুবলীগ ওই সময় বিএনপি কোথায় ছিল।

 

ধানকোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হকের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল সালাম, সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম সুলতানুল আজম খান আপেল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুর রহমান, সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন, স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান আবুল কালাম আব্দুর রউফসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 

সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটিতে পুনরায় সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আব্দুল হক এবং নতুন করে সাধারণ সম্পাদক হয়েছেন আবুল কাশেম মণ্ডল।