এলজিইডির প্রধান প্রকৌশলী যশোরের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন ও কর্মশালা

যশোর ও কুষ্টিয়া অঞ্চলে বিভিন্ন কর্মসূচির বাস্তবায়নের উপরে দুই দিনব্যাপী এক কর্মশালা ও বিভিন্ন এলাকা পরিদর্শন যশোর এলজিইডি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন অর্থ-বছরে যশোর ও কুষ্টিয়া অঞ্চলে বাস্তবায়নাধীন প্রকল্প কর্মসূচীর উপর এই কর্মশালায় আলোচনা করেন।

তিনি কর্মশালা শেষে যশোরের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন করেন । পরিদর্শনে যশোরের কেশবপুর উপজেলাধীন মাইকেল সড়ক (মধু সড়ক), মনিরামপুর উপজেলাধীন বাঁধাঘাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। পরিদর্শনকালে বিদ্যালয়ের গুনগত মান নিয়ে সন্তোষ প্রকাশ করেন এবং কাজের প্রশংসা করেন।

তিনি বিভিন্ন বিদ্যালয়ের প্রতিটি কক্ষ ঘুরে ঘুরে দেখেন ও ছাত্র-ছাত্রীদের বিষয়ে খোঁজ-খবর নেন। তিনি কেশবপুর থেকে ফিরে সদর উপজেলাধীন ভৈরব নদীর উপর আরসিসি গার্ডার ব্রীজ নির্মাণ কাজ পরিদর্শন করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন । যশোর ও কুষ্টিয়া অঞ্চলে বাস্তবায়নাধীন প্রকল্প কর্মসূচীর উপর আয়োজিত কর্মশালা ও অগ্রগতি পর্যালোচনা সভায় যোগদান করেন।

আয়োজিত উক্ত কর্মশালা সভায় প্রধান অতিথি প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন ,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী, সড়ক ও সেতু রক্ষণাবেক্ষণ, মোঃ আলি আখতার হোসেন । সভাপতিত্ব করেন করেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী, খুলনা বিভাগ, মোঃ শরিফুল ইসলাম।

এ ছাড়াও উপস্থিত ছিলেন যশোর ও কুষ্টিয়া অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী, প্রকল্প পরিচালক, উপ-প্রকল্প পরিচালক, নির্বাহী প্রকৌশলী, সিনিয়র সহকারী প্রকৌশলী, উপজেলা প্রকৌশলী, সহকারী প্রকৌশলী, উপজেলা সহকারী প্রকৌশলী ও উপ-সহকারী প্রকৌশলীগণ। উক্ত অনুষ্ঠান সঞ্চালন করেন যশোর জেলার নির্বাহী প্রকৌশলী এ, কে, এম আনিছুজ্জামান।