যশোরে প্রবাসীর স্ত্রী ধর্ষণের ঘটনায় ফুফাতো ভাই আটক

যশোরে স্বামী বিদেশ থাকায় মামাতো ভাই দ্বারা ধর্ষণের স্বীকার হয়েছে প্রবাসীর স্ত্রী এক গৃহবধু। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কোতোয়ালি থানা পুলিশ ইব্রাহিম হোসেনকে (২২) কে আটক করেছে।

ইব্রাহিম যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়নের এড়েন্দা মাঠপাড়া গ্রামের কামাল হোসেনের ছেলে। এঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সালের সংশোধনী ধর্ষণ ও সহাতার অপরাধ ১(১)৩০ ধারায় মামলা (২/০১.১১.২২) হয়েছে।

ভুক্তভোগী গৃহবধু তার দায়েরকৃত মামলার অভিযোগে জানান, আমার বিয়ের পরে স্বামী বিদেশ চলে যায়। একটি কন্যা সন্তান আছে আমার। আমি এড়েন্দা গ্রামে বাবার বাড়ি থাকি।

সেই সুযোগে আমার ভুপাতো ভাই উজ্জল (২১) ও অপর ফুপুর ছেলে ইব্রাহিম বিভিন্ন সময় উত্যক্ত করতো এবং কুপ্রস্তাব দিত। আমি রাজি না হওয়ায় ২৯ অক্টোবর সকাল ১০টার দিকে বাসায় কেউ না থাকায় উজ্জল আমার ঘরের ভিতর ঢুকে জোর করে ধর্ষণ করে। ইব্রাহিম বাইরে পাহারা দিয়ে হুমকি দিতে থাকে।

জানতে চাইলে কোতেয়ালি থানার উপপরিদর্শক ( এসআই) খান মাইদুল সাংবাদিকদের বলেন, দিবাগত ভোর রাতে ইব্রাহিমকে আটক করা হয়েছে।উজ্জলকে আটকের জন্য পুলিশ অভিযানে আছে। আটক ইব্রাহিমকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।