ঝিনাইদহ বিএনপি’র সাবেক সংসদ মসিউর রহমানের স্মরণসভা অনুষ্ঠিত

ঝিনাইদহ জেলা বিএনপি’র সাবেক সভাপতি, কেন্দ্রীয় বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক, বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মসিউর রহমানের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।ঝিনাইদহ সদর থানা বিএনপি’র উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে জেলা বিএনপির কার্যলয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সদর থানা বিএনপি সভাপতি অ্যাডভোকেট কামাল আজাদ পান্নু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি এ্যাড. এম এ মজিদ, সহ-সভাপতি এনামুল কবির মুকুল, সহ-সভাপতি শহীদ বিশ্বাস, সহ-সভাপতি, আবু বক্কর বিশ্বাস, সহ-সভাপতি, আলাউদ্দিন আল মামুন, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান পপপু, জেলা যুবদলের সাধারণ সম্পাদকসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।স্মরণসভায় বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মসিউর রহমানের মৃত্যুতে দলের অপুরনীয় ক্ষতি হয়েছে। তা কাটিয়ে উঠতে যথেষ্ট সময়ের প্রয়োজন।

তিনি ঝিনাইদহের যে উন্নয়ন ঘটিয়েছেন তা অন্য কারো পক্ষে সম্ভব নয়। স্মরণসভা থেকে প্রয়াত মসিউর রহমানে আত্মার মাগফিরাত কামনা করা হয়। সেই সাথে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।