শৈলকুপায় ফ্রি কম্পিউটার ও ড্রাইভিং মেকানিক্স কোর্সের উদ্বোধন

ঝিনাইদহের শৈলকুপায় বহুমুখুী মানব কল্যান সংস্থার আয়োজনে ফ্রি কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন ও ড্রাইভিং কাম অটো মেকানিক্স কোর্সের উদ্বোধন করা হয়েছে।বুধবার বিকালে শৈলকুপা কামান্না মাধ্যমিক বিদ্যালয়ে দুই মাসব্যাপী এ কোর্সের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কামান্না মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক বিধান কুমার অধিকারী। বহুমুখুী মানব কল্যান সংস্থার ঝিনাইদহ জেলার সাধারণ সম্পাদক বগুড়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সংস্থার ঝিনাইদহ জেলার প্রজেক্ট কো অডিনেটর তাপস কুমার দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ইউপি সদস্য বিএম মিলন।বক্তারা বলেন, বর্তমান সরকার দেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করতে বদ্ধপরিকর। সেই লক্ষে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।এরি লক্ষে দেশের বিভিন্ন শ্রেনী পেশার নারী -পুরুষকে দক্ষ করে গড়ে তোলার উদ্যোগ নেয়া হয়েছে। সব পেশার মানুষকে উন্নত করতে না পারলে উন্নত রাষ্ট্রে পরিণত করার সম্ভব না। যারা আজ কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন ও ড্রাইভিং কোর্স করার সুযোগ পেয়েছেন তারা ভাগ্যবান। আপনারা নিয়মিত ক্লাস করবেন, নিজেদেরকে যোগ্য করে গড়ে তুলবেন। দুই মাসব্যাপী ফ্রি ড্রাইভিং কাম অটো মেকানিক্স প্রশিক্ষণে ২ টি ব্যাজে ৬০ জন প্রশিক্ষণার্থী ও ২ টি কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন ব্যাজে ৬০ জন প্রশিক্ষণার্থী অংশ গ্রহন করছেন।