মহেশপুরে বিজিবি সদস্য’র শতাধিক ড্রাগন ফলের গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

ঝিনাইদহের মহেশপুর উপজেলার আলামপুর গ্রামে এক বিজিবি সদস্য’র শতাধিক ড্রাগন ফলের গাছ কেটে দিয়েছে প্রতিপক্ষরা। ভোররাতে উপজেলার আলামপুর গ্রামের মাঠে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ বিজিবি সদস্য কামাল হোসেন জানান, আলামপুর গ্রামের মাঠে ১৫ কাঠা জমিতে ড্রাগন ফলের বাগান করেছিলেন। রাতে কে বা কারা তার বাগানে ঢুকে শতাধিক ফল গাছ কেটে দেন। সেই সাথে প্রায় ৪ মন ফল চুরি করে নিয়ে যায়। এতে তার লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

কামাল হোসেন অভিযোগ করে বলেন, কিছুদিন পুর্বে রাত আনুমানিক ২ টার তার জমিতে একই গ্রামের ইমরান, রাজন মিয়া, সাব্বির হোসেন, আব্দুর রহিমসহ কয়েকজন ফল চুরি করতে আসে। সেসময় তাদের ধাওয়া করলে পালিয়ে যায় ওই চোর চক্র। সেসময় হাতে নাতে ইমরানকে আটক করা হয়। অন্যরা পালিয়ে যায়। এ ঘটনায় স্থানীয় মাতব্বররা শালিসী বৈঠকের মাধ্যমে মুচলেকা দিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে যায়। এরই জের ধরে ইমরান ও সহযোগিরা রাতে এই ঘটনা ঘটিয়েছে ধারনা করছে বিজিবি সদস্য কামাল। এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছেন তিনি। ঘটনার তদন্ত করে সুষ্ঠু বিচারের দাবী জানিয়েছেন তিনি।

এ ব্যাপারে মহেশপুর থানার ওসি কবি সেলিম মিয়া বলেন, এ ব্যাপারে থানায় কোন অভিযোগ আসেনি। ক্ষতিগ্রস্থ ব্যক্তি থানায় অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।