বোনের সাথে সম্পর্কের জেরে যশোরে যুবককে কুপিয়ে জখম

বোনের সাথে সম্পর্ক মেনে নিতে না পেরে কাজী পারভেজ (২২) নামে এক যুবকের পথরোধ করে ঘরে আটকে রেখে মারপিটের অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) দিবাগত গভীর রাতে মামলাটি করেন, যশোর শহরের শংকরপুর (ইসহাক সড়ক মুরগীর ফার্মের পশ্চিমে) কাজী শফিকুল ইসলামের স্ত্রী আহত যুবকের মা পারভীন আক্তার। মামলায় আসামিরা হচ্ছে সদর উপজেলার শেখহাটি বেলতলা কলোনী পাড়ার খালিদ হোসেনসহ অজ্ঞাতনামা ২/৩ জন।

মামলায় পারভীন আক্তার উল্লেখ করেন, তার ছেলে কাজী পারভেজের সাথে খালিদ হোসেনের বোনের সম্পর্ক আছে বলে খালিদ হোসেন বাদির ছেলেকে মারপিট খুন জখমের হুমকী দিয়ে আসছিল।

৪ নভেম্বর বেলা সাড়ে ১১ টায় বাদির ছেলে কাজী পারভেজ সদর উপজেলার শেখহাটি বেলতলা কলোনীপাড়াস্থ খালিদ হোসেনের বাড়ির সামনে পৌঁছুলে আসামিসহ অজ্ঞাতনামা ২/৩ জন ধারালো চাপাতি, চাকু নিয়ে পারভেজের পথরোধ করে মারপিট শুরু করে। মারপিটের এক পর্যায় পারভেজকে খালিদ হোসেনের বাড়ির ভিতর ঢুকিয়ে গেট আটকে দিয়ে হত্যার উদ্দেশ্যে মারপিট করে।

খালিদ হোসেন ধারালো চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পারভেজকে রক্তাক্ত জখম করে। এ সময় পারভেজের কাছ থেকে নগদ ১০ হাজার ৫শ’ টাকা ছিনিয়ে নেয়। পারভেজের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থা অবনতি হলে ঢাকায় রেফার্ড করা হয়।