যশোর ঝুমঝুমপুর থেকে জামাতা জাহিদুল ইয়াবাসহ আটক

আজ রোববার সকালে যশোর শহরতলীর ঝুমঝুমপুর চান্দের মোড় এলাকার নুর মৃত ইসলামের বাড়ি থেকে ৪৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ নুর ইসলামের জামাতা মাদক ব্যবসায়ী জাহিদুল ইসলাম (৪৮)কে আটক করেছে। ঘটনায় যশোর কোতোয়ালি থানায় মাদক আইনে মামলা হয়েছে।

যশোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের,ক-সার্কেল এর উপপরিচালক হুমায়ুন খন্দকারের নেতৃত্বে একটি টিম ঝুমঝুমপুর চান্দের মোড় এলাকায় নুর ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে নুর ইসলামের জামাতা জাহিদুল ইসলামের বসতঘর থেকে ৪৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করে। মাদক ব্যবসায়ী জাহিদুল ইসলাম যশোরের চৌগাছা থানার নারায়নপুর গ্রামের দক্ষিণপাড়ার মৃত হোসেন আলীর ছেলে।

সে যশোর শহরতলীর ঝুমঝুমপুর চান্দের মোড় এলাকার মৃত নুর ইসলামের কন্যাকে বিয়ে করে এলাকায় থাকতো। রোববার সকালে জামাতা জাহিদুল ইসলাম এর বসতঘর থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা ৪৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ তাকে আটক করে। তার বিরুদ্ধে যশোর কোতোয়ালী থানায় মাদক আইনে মামলা দেয়া হয়েছে। গত অক্টোবর মাসের শেষের দিকে জাহিদুল ইসলামের শ্যালক মৃত নুর ইসলামের ছেলে টগরকে আইনশৃঙ্খলা বাহিনী বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট সহ তার এক বান্ধবীকে আটক করে।

আটক জাহিদুল ইসলামের বিরুদ্ধে উপপরিদর্শক এস এম শাহীন পারভেজ বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছেন।#