শার্শায় এতিম ছাত্র-ছাত্রীদের মাঝে আল-কোরআন বিতরণ ও ক্বিরাত প্রতিযোগীতা

যশোরের শার্শায় হযরত শাহ জালাল (রহঃ) লতিফিয়া মডেল মাদরাসা ও এতিমখানায় পবিত্র আল-কুরআন বিতরণ,ক্বিরাত,হাম-নাত ও আজান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) সকালে শ্যামলাগাছি হযরত শাহ জালাল (রহঃ) লতিফিয়া মডেল মাদরাসা ও এতিমখানার আয়োজনে ১৫০ জন এতিম ছাত্র-ছাত্রীদের মাঝে পবিত্র আল-কোরআন বিতরণ করা হয়। এসময় শার্শা ও পার্শ্ববর্তী ঝিকরগাছা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে দুই শতাধিক মাদরাসা ও এতিমখানার শিশু শিক্ষার্থীরা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে ক্বিরাত, গজল ও আযান প্রতিযোগীতায় তিন ক্যাটাগারীতে ৯ জন শিক্ষার্থীকে পুরস্কৃত করেন আয়োজকরা।বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আতিয়ার রহমানের সভাপতিত্বে এবং দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্ভোধন করেন শার্শা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবীর উদ্দীন আহম্মেদ তোতা।

বিশেষ অতিথি হিসেবে কোরআন ও বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন বিশিষ্ট সাংবাদিক আসাদুজ্জামান আসাদ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাধীন বাংলা প্রত্রিকার যুগ্ম সম্পাদক জামিল আহমেদ,ইনডিপেনডেন্ট টেলিভিশনের বেনাপোল প্রতিনিধি আবদুর রহিম,বিশিষ্ট সমাজসেবক নজরুল ইসলামসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের গণ্যমান্যব্যক্তিবর্গ ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ঝিকরগাছার স্বপ্ন ছোঁয়া অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা রোভার রাজিব।