গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে তিনজনের মৃত্যু, আহত ৮

গোপালগঞ্জে সড়কের পাশে দাড়িয়ে থাকা বালুবোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষের ঘটনায় ট্রাকচালক ও বাসের সুপারভাইজারসহ তিনজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও ৮ জন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুরে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ঢাকা-খুলনা মহাসড়কের উভয় পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে। প্রায় ৪ কিলোমিটারজুড়ে যানজট সৃষ্টি হয়। পরে ক্রেন দিয়ে দুমড়ে-মুচড়ে যাওয়া বাসটি রাস্তা থেকে সরানোর পর রাত পৌনে ১টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

নিহত সুপারভাইজার আশিক গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরামকান্দি গ্রামের মৃত আসাদুজ্জামানের ছেলে এবং ট্রাকচালক সোহাগ ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার চতুল গ্রামের আব্দুর রহমানের ছেলে। অপর ব্যক্তির পরিচয় এখনও পাওয়া যায়নি।

কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক আবু নাঈম মো. মোফাজ্জেল হক এসব তথ্য নিশ্চিত করেন।

পুলিশের ওই কর্মকর্তা জানান, গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর নামক স্থানে সড়কের পাশে একটি বালুবোঝাই ট্রাক দাড়িয়ে ছিল। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়াগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস বালুবোঝাই ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় বাসের সুপারভাইজার আশিক (২৭) ও ট্রাকচালক সোহাগসহ (৩০) ৩ জন ঘটনাস্থলেই মারা যান। এসময় আরও অন্তত ৮ যাত্রী আহত হন।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে আশিক ও সোহাগের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তরের প্রক্রিয়া চলছে।