ঝিনাইদহে কবরস্থানের জমি রেজিস্ট্রি করাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আহত-৭

ঝিনাইদহ পৌরসভার ৭নং ওয়ার্ডের মথুরাপুর গ্রামে কবরস্থানের জমি রেজিস্ট্রি করাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছে।শুক্রবার সকালে পৌরসভার ৭নং ওয়ার্ডের মথুরাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার ঝিনাইদহ সাব-রেজিস্ট্রি অফিসে ওই গ্রামের কবরস্থানের জমি রেজিস্ট্রি করে ফেরার পথে মথুরাপুর গ্রামের আনিসুর রাহমান ও একই গ্রামের মহি কমিশনারের সমর্থকদের মাঝে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শুক্রবার সকালে মথুরাপুর গ্রামে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আনিসুর রাহমানসহ তার গ্রুপের অন্তত ৭ জন আহত হয়।আহতরা হলেন কবরস্থান কমিটির বর্তমান সাধারন সম্পাদক মোঃ আনিসুর রহমান(৩৮),সাধারণ সদস্য আল-আমিন (২০), হামিদুল(২১),জিহাদ হোসেন (১৪),আব্দুর রহমান (১৮),ইব্রাহিম হোসেন (২০) ও ফারুক হোসেন (২৪)। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, একটি ঘটনা ঘটেছিলো। আমরা সেখানে গিয়ে তাদের ছত্রভঙ্গ করে দিয়েছি। পরিস্থিতি এখান স্বাভাবিক রয়েছে।তবে এখনও কোন গ্রুপই অভিযোগ করেনি। অভিযোগ করলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।