১০ ডিসেম্বর গণতন্ত্র ফিরিয়ে আনার সমাবেশ: শামা ওবায়েদ

আগামী ১০ ডিসেম্বর ঢাকার সমাবেশকে দেশের জনগণের মুক্তির সমাবেশ, খালেদা জিয়ার মুক্তির সমাবেশ ও গণতন্ত্র ফিরিয়ে আনার সমাবেশ বলে মন্তব্য করেছেন বিএনপির নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম।

মঙ্গলবার রাতে মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট নুরজাহান কমিউনিটি সেন্টারে উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি এম মহিউদ্দিন হাওলাদার মনিরের পঞ্চম মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন তিনি।

এ সময় শামা ওবায়েদ বলেন, ভোটবিহীন, স্বৈরাচারী ও ফ্যাসিবাদী সরকারকে গদি থেকে নামাতে হলে আন্দোলনের কোনো বিকল্প নেই। আগামী ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশে স্বতঃস্ফূর্তভাবে সব নেতাকর্মীর অংশগ্রহণ করার মধ্য দিয়ে সমাবেশ সফল হবে।

তিনি বলেন, একদিকে মানুষ না খেয়ে আছে আর অন্যদিকে এই সরকার বিলিয়ন বিলিয়ন টাকা খরচ করে ইভিএম নামের ভোট চুরির মেশিন কিনে আনছে। গ্যাস নাই, বিদ্যুৎ নাই, পানি নাই কিন্তু এর মধ্যেও তাদের চুরি থেমে নাই। মালয়েশিয়া, সিঙ্গাপুর, কানাডা, আমেরিকায় বাড়ি করে বাংলাদেশকে ফকিরের দেশ বানাইয়া সরকার বিদায় হবে।

মনি হাওলাদার স্মৃতি সংসদের প্রধান উপদেষ্টা শামচুল হক হাওলাদারের সভাপতিত্বে ও জীবন বোসের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটিসহ সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিমসহ গণশিক্ষাবিষয়ক সম্পাদক আনিসুর রহমান তালুকদার, জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট জাফর আলী মিয়া, সদস্য সচিব জাহান্দার আলী জাহান প্রমুখ।