যশোরে ডায়মন্ড ওয়ার্ল্ডের নিজস্ব শো’রুম উদ্বোধনে মৌসুমী 

বিশ্বমানের সেবা ও অনুপম ডিজাইনের অলংকার যশোরবাসীর গোড়ায় পৌঁছে দিতে বৃহস্পতিবার ৮ ডিসেম্বর দুপুরে যশোর শহরের গাড়ীখানা রোডে ড্রিমজ আলাউদ্দিন টাওয়ারে ডায়মন্ড ওয়ার্ল্ডের নিজস্ব শোরুম উদ্বোধন করা হয়েছে। শোরুমের পর্দা উন্মোচন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই এর পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা। এ সময়ে উপস্থিত ছিলেন চিত্র নায়িকা মৌসুমী, চিত্র নায়ক ওমর সানি, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি লাইজু জামানসহ স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসনের কর্তা ব্যক্তি, ব্যবসায়ী নেতা, গণমাধ্যমের প্রতিনিধিসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

নতুন শোরুমটির উদ্বোধনী দিনটি স্মরণীয় করে রাখতে শুধুমাত্র ডায়মন্ড ওয়ার্ল্ড এর যশোর শাখায় ১৪ ডিসেম্বর পর্যন্ত থাকছে সকল ডায়মন্ড জুয়েলারির উপর বিশেষ ছাড়। এছাড়াও উদ্বোধনী দিনে প্রথম ১০০ জন ক্রেতা শর্ত সাপেক্ষে পাবেন ফ্রি আকর্ষনীয় ডায়মন্ড জুয়েলারী। বাড়তি আকর্ষন হিসেবে রাখা হয়েছে র‌্যাফেল ড্র এবং প্রতিটি কেনাকাটায় নিশ্চিত উপহার।

উদ্বোধনী অনুষ্ঠানে দিলীপ কুমার আগরওয়ালা বলেন, বিভিন্ন সময়ে আমরা যশোরে মেলার আয়োজন করেছি এবং ক্রেতাদের ব্যাপক সাড়া পেয়েছি। তাই যশোরবাসীর আগ্রহ বিবেচনায় এনে এবং তাদের যাতে কষ্ট করে ঢাকা বা বিদেশ মূখী না হওয়া লাগে সেই বিবেচনায় এই শোরুমটি উদ্বোধন করা হলো। আমরা শতভাগ গুনগতমান ও গ্রাহক সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর। এ সময়ে তিনি যশোরবাসীর সহযোগিতা কামনা করেন।