ঝিনাইদহে মহান বিজয় দিবস পালিত

ঝিনাইদহে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে ৫২ তম মহান বিজয় দিবস পালিত । দিবসটি উপলক্ষে সুর্যোদয়ের সাথে সাথে সদর থানা চত্বরে ৩১ বার তোপধ্বনির মধ্যে দিয়ে কর্মসূচীর শুভ সুচনা করা হয়।

সকাল ৭ টায় শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে অবস্থিত প্রেরণা একাত্তর চত্বরে স্বাধীনতা স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করা হয়। রাষ্ট্রের পক্ষে প্রথমে স্বাধীনতা স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেন ঝিনাইদহ জেলা প্রশাসক মনিরা বেগম ও পুলিশ সুপার আশিকুর রহমান।সেসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সেলিম রেজা,অতিরিক্ত জেলা প্রশাসক সালমা সেলিম, জেলা তথ্য অফিসার আবু বকর সিদ্দিকী। পরে জেলা পরিষদের চেয়ারম্যান ড.এম হারুন-উর রশীদ,পৌর সভার মেয়র কাইউম শাহরিয়ার জাহেদী হিজল ,জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ,ঝিনাইদহ প্রেসক্লাবসহ সরকারি দপ্তর, বেসরকারি, স্বেচ্ছাসেবী সংগঠন ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে জাতির পিতার ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এছাড়াও বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টুডিয়ামে কুচকাওয়াজ,বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয় ৫২ তম মহান বিজয় দিবস।