যশোরে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা, গ্রেপ্তার ১

যশোরের মনিরামপুরে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণচেষ্টার অভিযোগে কামরান হোসেন (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাঁকে আদালতে সোপর্দ করা হবে।

এর আগে বুধবার মনিরামপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন ওই ছাত্রীর খালা রিজিয়া বেগম। মামলা দায়েরের পর রাতেই অভিযুক্ত কামরানকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত কামরান হোসেন উপজেলার পলাশী গ্রামের আব্দুল জলিলের ছেলে।

এ বিষয়ে রোহিতা ইউনিয়ন পরিষদের পলাশী ওয়ার্ডের মেম্বার জামাল হোসেন বলেন, ওই ছাত্রী খালার বাড়িতে থেকে স্থানীয় একটি স্কুলে লেখাপড়া করত। গত মঙ্গলবার সকালে তাকে বাড়িতে রেখে ছাত্রীর খালা রিজিয়া বেগম ঝিকরগাছা বাজারে যান। এ সময় বাড়িতে ওই ছাত্রী ছাড়া কেউ ছিল না। সে ঘটনার সময় ঘরে ঘুমিয়ে ছিল। এই সুযোগে কামরান ঘরে ঢুকে ধর্ষণ চেষ্টা চালায়। এ সময় ওই ছাত্রী চিৎকার শুরু করলে কামরান চলে যায়। পরে রিজিয়া বেগম বাড়িতে ফিরে আসলে তাঁকে সব খুলে বলে ওই ছাত্রী। পরবর্তীতে তাঁরা বিষয়টি থানা-পুলিশকে অবহিত করে।

মনিরামপুর থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বলেন, ‘গতকাল রাতে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পরপরই অভিযুক্তকে আমরা গ্রেপ্তার করেছি। আজ দুপুরে তাঁকে আদালতে সোপর্দ করা হবে।’