যশোরে পুলিশ ও মাদকদ্রব্য বিভাগের অভিযানে গ্রেফতার-৩

jessore atok map

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ,র‌্যাব-৬ যশোর ক্যাম্প ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সদস্যরা আলাদা অভিযান চালিয়ে ৯৭ পিস ইয়াবা এবং আড়াই কেজি গাঁজা উদ্ধার করেছে। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় আলাদার তিনটি মামলা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর শহরের বারান্দীপাড়া (২নং ওয়ার্ড এর) আব্দুর রহমানের ছেলে তৈয়বুর রহমান,সদর উপজেলার ইছালী ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের মৃত কিয়ামুদ্দিন মোল্লার ছেলে আশরাফুল আলম ফিঙ্গে ও শহরের খড়কী কলাবাগান পাড়ার সায়দুর রহমানের স্ত্রী ও মৃত নুর ইসলাম মোল্লার মেয়ে মোছাঃ নার্গিস বেগম। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় আলাদা তিনটি মাদক আইনে মামলা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ জানায়,গত ২ জানুয়ারী রাতে গোপন সূত্রে খবর পেয়ে চুড়ামনকাটি বাজার টু চৌগাছা গামী পাকা রাস্তার আমবটতলা নামক বাজারের এসএস এন্টারপ্রাইজ তেল মবিলের দোকান এর মালিক আব্দুর সবুরের দোকানের সামনে থেকে আশরাফুল আলম ফিঙ্গেকে গ্রেফতার করে। এ সময় তার দখল হতে ১ কেজি গাঁজা উদ্ধার দেখায়।

র‌্যাব-৬ যশোর ক্যাম্প সূত্রে জানাগেছে, মঙ্গলবার ৩ জানুয়ারী বিকেলে র‌্যাবের একটি চৌকসটিম শহরের পৌরসভার ৭নং ওয়ার্ড বেজপাড়া কবরস্থান রোড কমিউনিটি পুলিশিং ফোরাম অফিসের সামনে থেকে তৈয়বুর রহমানকে গ্রেফতার করে। এ সময় তার সহযোগী শহরের শংকরপুরের জীবন ওরফে ডিজে পালিয়ে যায়। তৈয়বুর রহমানের দখল হতে ৯৭পিস ইয়াবা উদ্ধার দেখায়। এছাড়া, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেলের সদস্যরা মোছাঃ নার্গিস বেগমের বাড়ি হতে দেড়কেজি গাঁজা উদ্ধার করে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হযেছে।