যশোরে বিধবার দোকান উদ্ধারের জন্য পুলিশ সুপারের কাছে আবেদন

jessore map

যশোর শহরের গরীবশাহ সড়কে মোছাঃ হীরা খাতুন নামে এক বিধবার দোকান ঘর দখল করে নিয়েছে ভাড়াটিয়া মোস্তাক আহমেদ। দখলকৃত দোকান ঘরটি উদ্ধারের জন্য পুলিশ সুপারের কাছে বুধবার ওই বিধবা আবেদন করেছেন।

আবেদনে তিনি বলেছেন, ৮০ নং যশোর মৌজা গরীবশাহ রোড বকুলতলায় অবস্থিত দোকান ঘরটির মালিক আমার স্বামী শরীফ উদ্দিন মুন্না। ২০২০ সালের ১ ফেব্রুয়ারি থেকে ২৩ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত মেয়াদে চুক্তিতে ভাড়া নেয় মুন বেডিংয়ের স্বত্তাধিকারি মৃত মোস্তাকিমের ছেলে মোস্তাক আহমেদ। দোকান ঘরটির চুক্তি নামার কিছু দিন পর আমার স্বামী শরিফ উদ্দিন মুন্না মারা গেলে আমি দোকান ঘরের স্বত্বপ্রাপ্ত হই। এরপর থেকে আমি দোকান ঘর ভোগ দখল পরিচালনা করে আসছি।

বর্তমানে দোকান ঘরটি আমার নিজের অত্যন্ত প্রয়োজন। দোকান ঘরটির চুক্তির মেয়াদ পূর্ন হওয়ার তিন মাস আগে লিগ্যাল দেয়া হয়। চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর দোকান ঘরটি ছেড়ে দিতে বলা হয়। কিন্তু মোস্তাক আহম্মেদ দোকান ঘরটি না ছেড়ে জোর পূর্বক দখল করে রেখেছে। একই সাথে সে ভাড়াটিয়া মাস্তান দিয়ে হুমকি ধামকি দিচ্ছে দোকান ঘরটি না ছাড়ার জন্য। বর্তমানে হীরা খাতুন অত্যন্ত ভীত সন্ত্রস্ত্র অবস্থায় দিন কাটাচ্ছেন।