যশোর আইটি পার্ক হোটেল এন্ড রিসোর্ট চালু নিয়ে মিট দ্যা প্রেস

যশোর শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে বিদেশিদের আকৃষ্ট করতে রিসোর্ট সংযুক্ত করা হয়েছে। বিনিয়োগকারীদের এক ভবনে সব সার্ভিস দিতে মূলত আইটি পার্ক হোটেল এন্ড রিসোর্ট চালু করা হয়েছে। শনিবার বিকালে সাব লিজ নেয়া খান প্রোপার্টিজের চেয়ারম্যান মাসুদুর খান মিট দ্যা প্রেসে এসব কথা বলেছেন। তিনি বলেন পদ্মা সেতু চালু হওয়ায় যশোরের সাথে দেশের যোগাযোগ ব্যবস্থা অভূত উন্নতি হয়েছে।

দেশের প্রথম ডিজিটাল জেলায় এখন অতীতের চেয়ে দেশি-বিদেশি বিনিয়োগকারীরা আসবেন। শেখ হাসিনা সফটওয়্যার পার্কে আগে যেসব বিদেশি বিনিয়োগকারী আসতেন তারা শুধুমাত্র ডরমেটরিতে রাত্রিযাপনের সুবিধা পেতেন। এখন তিন তারকা মানের হোটেল ও ক্যাফেটেরিয়া করা হয়েছে। পার্কের অভ্যন্তরের লেকটিকেও রিসোর্টের উপযোগী করে গড়ে তোলা হয়েছে।

মিটিং, আবাসন, ঘোরাঘুরি, নিরাপত্তা, বিনোদন সব সুবিধা পাবেন। তথ্যপ্রযুক্তি খাতের মানুষের পদচারণায় মুখরিত থাকবে। বিদেশিদের নজরে আনতে ‘যশোর আইটি পার্ক হোটেল এন্ড রিসোর্ট’ করা হয়েছে। খান প্রোপার্টিজের চেয়ারম্যান মাসুদুর খান বলেন, আমরা ১০ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। আইটি পার্কের হোটেলকে ঘিরে রিসোর্টের সেবা দিতে সব ধরনের উদ্যোগ নেয়া হয়েছে।

নাম দেয়া হয়েছে ‘যশোর আইটি পার্ক হোটেল এন্ড রিসোর্ট’। তবে আইটি পার্কের দক্ষিণ প্রান্তের মূল ভবনে সফটওয়্যার টেকিনোলজি সংক্রান্ত কার্যক্রমের কোন ব্যাঘাত হবে না। বরং আইটি খ্যাতের বিনিয়োগকারীরা আকর্ষিত হবেন।