যশোরে ট্রাক-মাক্রোবাসের সংঘর্ষে নিহত ১, আহত ৫

যশোরের মনিরামপুরে ট্রাক এবং যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে বিধান চন্দ্র রায় নামে এক আইনজীবী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৫ জন।

মঙ্গলবার সকাল নয়টার দিকে উপজেলার ফকিররাস্তার বাজারের পাশে ছাতিয়ানতলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

আইনজীবী বিধান চন্দ্র রায় বাগেরহাট জেলার কচুয়া উপজেলার নরেন্দপুর গ্রামের মনোরঞ্জন রায়ের ছেলে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, সকালের দিকে খুলনার সোনাডাঙ্গা এলাকার এমএন জোয়ার্দ্দার ও তার পরিবারের চার সদস্য আইনজীবী বিধান চন্দ্র রায়কে সঙ্গে নিয়ে মাইক্রোবাস যোগে একটি মামলা সংক্রান্ত ব্যাপারে ঝিনাইদহ জজ আদালতের উদ্দেশ্যে রওনা হন। সকাল ৯টার দিকে তাদের বহনকারী মাইক্রোবাসটি মনিরামপুরের ফকিররাস্তার বাজারের পাশে ছাতিয়ানতলা মোড়ে পৌঁছলে বিপরীত থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সামনের অংশ ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায় এবং আইনজীবী বিধান চন্দ্র রায় নিহত হন। গুরুতর জখম হন এমএন জোয়ার্দ্দার, জলি জোয়ার্দ্দার, হোসনে য়ারা বেগম, শওকত আরা ও মাইক্রোচালক লিটন হোসেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু সেখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্মা ডা. তন্দয় বিশ্বাস।

মনিরামপুর থানার পরিদর্শক(তদন্ত) গাজী মাহাবুবুর রহমান জানান, ঘটনার পর মরদেহ এবং ক্ষতিগ্রস্ত মাইক্রোবাস ও ট্রাকটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।