যশোরে স্বামীকে ফিরে পেতে দুই স্ত্রীর সংবাদ সম্মেলন

যশোরে পল্লী চিকিৎসক সেলিম হোসেনকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ করেছেন স্বজনেরা। মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করে নিখোঁজ পল্লী চিকিৎসকের দুই স্ত্রী। এই ঘটনায় যশোর কোতয়ালী মডেল থানায়, পিবিআই ও র‌্যাব অফিসে অভিযোগ দিয়েও প্রতিকার পাননি তিনি। নিখোঁজ সেলিম হোসেন যশোর সদর উপজেলার বিপতেঙ্গালী গ্রামের মৃত আলা বক্সের ছেলে।
লিখিত বক্তব্যে ছোট স্ত্রী নাজমা খাতুন বলেন, গত ২ ফেব্রয়ারি সন্ধ্যা ৭টার দিকে শহরতলী খড়কি এলাকায় সেলিমের রিনা মেডিকেল নামের চেম্বারে বসে ছিলেন। এমন সময় সাদা
রঙের মাইক্রোবাসে ১০/১২ জন এসে তার প্রতিষ্ঠানের সামনে নামেন । তারা সবাই ৩৫ থেকে ৪৫ বছর বয়সী। এসময় সেলিমকে জোরপূর্বক গাড়িতে তুলে নিয়ে যায়। এসময় তাদের পরিচয় জানতে চাইলে নিজেদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য বলে দাবি করেন। এরপর থেকেই সেলিমের মোবাইল ফোন বন্ধ রয়েছে। বিভিন্ন দপ্তরে খোজখুজি করেও কোনো সন্ধান মেলাতে পারেন নি তারা।

নাজমা আরও জানায়, ঘটনার কয়েকদিন আগ থেকে এক ব্যক্তির সাথে সেলিমের প্রায় কথা হত। ওই ব্যক্তি নিজেকে পল্লী বিদ্যুতে চাকরি করেন বলে জানিয়েছিলেন। এছাড়া সেলিমকে এক রোগী দেখার জন্য ওই ব্যক্তি রোগীর বাড়িতে নিয়ে যেতে চেয়েছিলেন ওই দিন বিকালে। এরমাঝে সন্ধার মধ্যেই এ ঘটনা ঘটে। বর্তমানে ওই ব্যক্তির নাম্বারটিও বন্ধ পাওয়া যাচ্ছে বলে জানান দ্বিতীয় স্ত্রী নাজমা খাতুন।
এছাড়া সংবাদ সম্মেলনে বলা হয়, সেলিমের দুটি পরিবারে দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। এর মধ্যে একটি বাকপ্রতিবন্ধী। দুই পরিবারেই সেলিমের উপার্জনের উপর নির্ভরশীল। তার অনুপস্থিতিতে পরিবার দুটিই অসহায় ভাবে দিন কাটাচ্ছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সেলিমের প্রথম স্ত্রী আলজিয়া খাতুন রিনা, ছেলে শরিফ হোসেন, জেলা পল্লী চিকিৎসক সমিতির নেতা নজরুল ইসলাম, মাসুদ পারভেজ, খান টিপু সুলতান, জুলফিকার, জিল্লুর রহমান, জাকারিয়া শিমুল,শরিফুল।