যশোরে শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে যুবক গ্রেফতার

সাড়ে চার বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে রায়হান হোসেন (২১) নামে এক যুবকের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারী মামলাটি করেন, যশোর সদর উপজেলার রাজারহাট (ভাটপাড়া) গ্রামের রানা সরদারের স্ত্রী লিমা বেগম।

মামলায় আসামী করেন,সদর উপজেলার রামনগর পিকনিক কর্ণারের পিছনে সোহেল হোসেনের ছেলে সরদারপাড়া মসজিদের মোয়াজ্জেম রায়হান হোসেন। পুলিশ রায়হান হোসেনকে গ্রেফতার করেছে।

মামলায় উল্লেখ করেন, বাদি তার শিশু মেয়েকে সরদার পাড়া জামে মসজিদে মাঝে মধ্যে আরবী পড়ার জন্য দিয়ে আসতেন। রায়হান হোসেন উক্ত মসজিদের মোয়াজ্জেম। গত বুধবার ৮ ফেব্রুয়ারী দুপুর ১২ টায় বাদির মেয়েকে মোয়াজ্জেম তার মসজিদের পাশে থাকার রুমে ডেকে নিয়ে যায়।
পরবর্তীতে বাদি তার মেয়েকে না পেয়ে আশে পাশে খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায় দুপুর সাড়ে ১২ টায় মসজিদের পাশে যেয়ে বাদি তার মেয়ের নাম ধরে ডাকাডাকি করতে থাকে এবং রায়হান হোসেন তার রুমের দরজা খুললে বাদি তার মেয়ের পরনের প্যান্ট খোলা অবস্থায় দেখতে পেয়ে মেয়ের নিকট প্যান্ট খোলার কথা জিজ্ঞাসাবাদ করলে স্থানীয় লোকজনের সামনে শিশু উক্ত মোয়াজ্জেম তার প্যান্ট খুলেছে বলে জানায়।
মোয়াজ্জেম রায়হান হোসেন বাদির শিশু মেয়েকে ফুসলিয়ে তার রুমের মধ্যে ডেকে নিয়ে যৌনকামনা চরিতার্থ করার উদ্দেশ্যে পরনের পরিহিত প্যান্ট খুলেছে। মামলা হওয়ার পর পুলিশ লম্পট রায়হান হোসেনকে গ্রেফতার করেছে। তাকে বৃহস্পতিবার দুপুরে আাদালতে সোপর্দ করে।