যশোরে মারপিটের ঘটনায় মামলা

যশোরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সদর উপজেলার খোলাডাঙ্গা গ্রামের একটি বাড়ি ঢুকে মারপিট করে জখমের ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। ওই গ্রামের কুরবান মোল্লার মেয়ে শাহানাজ পারভিন বুধবার ৮ ফেব্রুয়ারি মামলা করেন।

মামলায় ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা আরো ২/৩ জনকে আসামি করা হয়। মামলঅর আসামিরা হলো খোলাডাঙ্গা মধ্যপাড়ার মৃত ইব্রাহিম মোল্লার ছেলে আলম মোল্লা (৫৫) খোলাডাঙ্গা পশ্চিমপাড়ার শ্বশুর হাবিবর মোল্লার জামাই মিলন হোসেন (৩৫) জয়ন্তা স্কুলের দক্ষিন পাশে মহাত আলী মোল্লার ছেলে ইলিয়াছ হোসেন মোল্লা (৪০) ও আহম্মদ মোল্লা (২৬) খোলাডাঙ্গা তেলি পুকুরকান্দার মৃত লুৎফর ব্যাপারির ছেলে মাহাবুর ব্যাপারি (৪৫)।

মামলায় শাহানাজ পারভিন বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের কারণে আসামিরা দীর্ঘদিন ধরে মারপিট খুন জখমের হুমকি দিয়ে আসছে। আমার মায়ের নামের সম্পত্তি আসামিরা দখল করতে গেলে আমারা বাধা দিই। এর জেরে ২৫ জানুয়ারি সকালে আসামিরা আমাদের বাড়ি জোর পূর্বক প্রবেশ করে লোকজনকে মারপিট করে। ঘটনা দেখে আমার পিতা কোরবান মোল্লা, মা সবিরন নেছা ছেলে জুবায়ের ঠেকাতে গেলে আসামিরা তাদেরকেও মারপিট করে জখম করে।

আসামি আলম মোল্লা ধারালো হত্যার উদ্দেশ্যে আমার পিতা কোরবান মোল্লার মাথার মাঝখানে দা দিয়ে কোপ দিয়ে জখম করে। আমার পিতা ডান হাত দিয়ে ঠেকাতে গেলে তার কবজি ভেঙ্গে যায়। এ সময় বাদির গলা থেকে ৮ আনা ওজনের সোনার চেন মিলন মোল্লা নিয়ে নেয়।