যশোরে পুলিশ কনস্টেবল নিহত হওয়ার ঘটনায় ট্রাক চালক আটক

২১ ফ্রেব্রুয়ারি যশোর-বেনাপোল সড়কের কৃষ্ণবাটি এলাকায় ট্রাকের ধাক্কায় পুলিশ কনস্টেবল (নম্বর-১৬৯০) আকিমুল ইসলাম (২৯) নিহত হয়েছেন। পুলিশ ট্রাকসহ চালক হানিফকে (২৫) আটক করেছে। আটক হানিফ সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেরালকাতা গ্রামের রবিউল ইসলামের ছেলে।

এই ঘটনায় নিহতের শ্বশুর ঝিনাইদহ সদর উপজেলার বেড়বাড়ী গ্রামের কাশেম আলী বিশ্বাস যশোর কোতয়ালি থানায় একটি মামলা করেছেন। আকিমুল ইসলাম ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার চটকাবাড়িয়া গ্রামের মৃত মনজের আলীর ছেলে।

এজাহারে উল্লেখ করা হয়েছে, আকিমুল সরকারি মালামাল নিয়ে গাড়ীযোগে বেনাপোলে যান। ২১ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে যশোর সদর উপজেলার কৃষ্ণবাটি এলাকার একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানির সামনে দাড়িয়ে প্রকৃতির ডাকে সাড়া দেন। পরে গাড়ির কাছে যাওয়ার সময় একটি ট্রাক (খুলনা মেট্টো-ট-১১-০৮৭০) তাকে ধক্কা দিয়ে পালিয়ে যায়। আশেপাশের লোকজন আকিমুলকে মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কিন্তু হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া মাত্রই কর্তব্যরত চিকিৎসক আকিমুলকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ শার্শা উপজেলার উলশী নামক স্থান থেকে পুলিশ ট্রাকসহ চালক হানিফকে আটক করে।