ঝিনাইদহের সেই প্রতারক হাফিজুর রহমান গ্রেফতার

ঝিনাইদহ সদর উপজেলার পানামী গ্রামের মজিবুর রহমানের ছেলে প্রতারক হাফিজুর রহমান (৪৫)কে গ্রেফতার করেছে র‌্যাব-৬।
শনিবার বিকেলে সদর উপজেলার হাটগোপালপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার ইশতিয়াক হোসাইন জানান, সদর থানার প্রতারক মামলার আসামী হাফিজুর রহমান হাটগোপালপুর বাজার এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। রোববার সকালে তাকে সদর থানায় সোপর্দ করা হয়।
জানা যায়, প্রতারক হাফিজুর রহমানের ঝিনাইদহ ইসলামী ব্যাংকে ঋণ খেলাপী মামলা রয়েছে। এছাড়াও বিভিন্ন এলাকার মানুষের কাছ থেকে টাকা নিয়ে না দিয়ে প্রতারণা করে আসছিলো। ঝিনাইদহ ইসলামী ব্যাংকের কর্মকর্তা আবু সাঈদের কাছ থেকে দুটি ট্রাক লীজ নেয় প্রতারক হাফিজুর রহমান। লীজের টাকা নিয়মিত দেওয়ার কথা থাকলেও প্রতারক হাফিজুর রহমান টাকা না দিয়ে ঘোরাতে থাকে। আবু সাঈদ গাড়ী ২ টি ফেরত চাইলে উল্টো হুমকি দেয়। এমনকি আবু সাঈদের নামে মিথ্যা তথ্য দিয়ে মানহানি করার চেষ্টা করে। গাড়ী ২ টি বিক্রি করে টাকা আত্মসাৎও করেছে প্রতারক হাফিজুর রহমান।
খোঁজ নিয়ে জানা যায়, ঝিনাইদহের মহেশপুর, তার গ্রাম পানামিসহ বিভিন্ন এলাকার মানুষের কাছ থেকে টাকা নিয়ে আত্মসাৎ করেছে হাফিজুর রহমান। প্রতারক হাফিজুর রহমানকে গ্রেফতার করায় র‌্যাবকে ধন্যবাদ জানিয়েছেন ভুক্তভোগীরা।