যশোরে পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেফতার-২

jessore atok map

কোতয়ালি থানা ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ আলাদা অভিযান চালিয়ে ১শ’ ৭৭পিস ইয়াবাসহ দু’জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। এরা হচ্ছে, যশোর শহরের পুরাতন কসবা কাজীপাড়া ( গোলামপট্টি) মৃত রবিউল ইসলাম গাজীর ছেলে আরমান শেখর ও সদর উপজেলার মুড়লী (খাঁ পাড়া ) এলাকার শহর আলী মোড়লের ছেলে সাজ্জাদ হোসেন সজিব। এ ঘটনায় কোতয়ালি থানায় আলাদা দু’টি মাদক আইনে মামলা হয়েছে।

কোতয়ালি থানা সূত্রে জানাগেছে, মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় থানার এক এসআইসহ একদল পুলিশ গোপন সূত্রে খবর পান সদর উপজেলার মুড়লীর মোড়স্থ ভাই ভাই অটো মোবাইল দোকানের সামনে থেকে সাজ্জাদ হোসেন সজিবকে গ্রেফতার করে। এসময় তার দখল হতে ২৭পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

অপরদিকে, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ সূত্রে জানাগেছে, মঙ্গলবার ২১ মার্চ বিকেলে ডিবি’র এসআই সোলায়মান আক্কাসসহ একদল পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে শহরের পুরাতন কসবা কাজীপাড়া (গোলাম পট্টি) জনৈক আশাদুল ইসলামের বাড়ির সামনে গলি রাস্তার উপর থেকে আরমান শেখরকে গ্রেফতার করে। এসময় তার দখলে থাকা ১৫০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। বুধবার ২২ মার্চ গ্রেফতারকৃত দু’জনকে আদালতে সোপর্দ করা হয়েছে।