যশোরে গৃহবধুকে মারপিট করে হত্যা চেষ্টা, দুই নারী আটক

যশোর শহরের ঘোপ এলাকায় এক গৃহবধুকে মারপিট করে হত্যা চেষ্টা করেছে সন্ত্রাসীরা। আহত রেশমা ঘোপ ঘোপ পিলুখান বাইলেনের বাসিন্দা মনির হোসেনের স্ত্রী। ঘটনাটি ঘটেছে শুক্রবার বেলা ১১ টায়।

এ ঘটনায় মনির বাদী হয়ে চারজনকে অভিযুক্ত করে কোতোয়ালি থানায় মামলা করেছেন। অভিযুক্তরা হলেন, একই এলাকার মৃত হযরত আলীর মেয়ে হাওয়া বেগম ওরফে নাসিমা, নাসিমার ভাই শুকুর আলী, ইসমাইল হোসেনের স্ত্রী লাখি বেগম, লাখির ছেলে আলিফ। এ ঘটনায় পুলিশ নাসিমা ও লাখিকে আটক করেছে। পালিয়ে গেছে শুকুর ও আলিফ।

ফল ব্যবসায়ী মনিরের অভিযোগ , আসামিরা দীর্ঘদিন ধরে ওই এলাকায় তার কেনা জমি দখলের চেষ্টা করে আসছিলো। শুক্রবার বেলা ১১ টায় আসামিরা এসে অকথ্যভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় তার স্ত্রী রেশমা প্রতিবাদ করলে আসামিরা ক্রিকেট খেলার স্ট্যাম্প, লাঠি , দেশীয় অস্ত্রনিয়ে তার উপর হামলা চালায়। তাকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। পরে গলাচেপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এ সময় আশপাশের লোকজন ছুটে এসে তার স্ত্রীকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

জরুরী বিভাগের ডাক্তার জানান, রেশমার বাম হাত ভেঙ্গে গেছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। রেশমাকে ভর্তি রেখে নিয়মিত চিকিৎসা চলছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি(তদন্ত) শফিকুল আলম চৌধুরী বলেন, এ ঘটনায় শুক্রবার রাতে মামলা হয়েছে। দুই আসামিকে আটক করা হয়েছে। বাকিদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে স্থানীয়রা জানায় , এ মামলার অপর আসামি শুকুর আলীর বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। এছাড়া তিনি এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত।