বাঁচতে চায় ঝিনাইদহের ইজিবাইক চালক তরিকুল

ঝিনাইদহ শহরের ইজিবাইক চালক তরিকুল ইসলাম বাঁচতে চায় । তার চিকিৎসার জন্য সকলের কাছে সাহায্যের আবেদন করেছেন।
তরিকুল ইসলাম দীর্ঘদিন যাবত লিভার সিরোসিস রোগে ভুগছেন। সম্প্রতি তিনি ঢাকার ধানমন্ডি গ্রিন রোডের নিউ লাইফ হাসপাতালের ডাঃ আইয়ুব খাঁনের তত্বাবধানে অপারেশন করেছেন। দীর্ঘদিন তিনি এই রোগে ভুগে সহায় সম্বল বিক্রি করে চিকিৎসা করছেন। অপারেশন করে তিনি বাড়ী এসে ডাক্তারের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন।
তরিকুল ইসলাম ঝিনাইদহ সদর উপজেলার চর মান্দার বাড়ীয়া গ্রামের মোঃ মতিয়ার রহমানের ছেলে। বর্তমানে তিনি শহরের হামদহ ৩ নং পানির ট্যাংক পাড়ায় বসবাস করেন।পরিবারে মা,বাবা,ভাই,বোনসহ ৫ জন তার উপড় নির্ভরশীল। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি অসস্থ্য থাকায় বর্তমানে তার পরিবারের লোকেরা অর্ধাহারে-অনাহারে দিন কাটাচ্ছে। পরিবারের অন্য সদস্যদের তিন বেলা খাবারের জন্য অসুস্থ্য শরীরেও চালাতে হচ্ছে ইজিবাইক। ৬ শতক জমির উপর একটি টিনের ছাপড়াঘর ছাড়া আর নেয় তার কোন জায়গা জমি । বর্তমানে তিনি ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ এর ডাঃ হাবিব ইফতেখার আহমাদ এর কাছে চিকিৎসাধীন আছেন। তার চিকিৎসক উন্নতচিকিৎসার জন্য তাকে ভারতের ভেলোরে যাওয়ার পরামর্শ দিয়েছেন। তবে সেখানে তার চিকিৎসার জন্য ৩৫/৪০ লক্ষ টাকা খরচ লাগতে পারে বলে চিকিৎসক জানিয়েছেন।তার চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।
ইজিবাইক চালক তরিকুল ইসলামকে বাঁচাতে চাইলে সাহায্য পাঠাতে পারেনঃ- বিকাশ নাম্বার- ০১৯৫৩-৪৬৯৯৪৬,নগদ নাম্বার- ০১৬৩৯-৮২৬৯০৬ । এছাড়াও সাহায্য পাঠাতে পারেনঃ- হিসাব নাম্বার- সোনালী ব্যাংক,ঝিনাইদহ শাখা, সভিংস – ২৪০৭৫০১০৪৪৮৭২