যশোরে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন যশোরের যৌথ আয়োজনে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতা বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় এ প্রশিক্ষণ হয়। জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র যশোর মিলনায়তনে অনুষ্ঠিত প্রশিক্ষণে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগ যশোরের উপপরিচালক রফিকুল হাসান।

বিশেষ অতিথি ছিলেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মেহেদী হাসান মিন্টু, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি সাংবাদিক শ্যামল সরকার, আমিনিয়া মাদ্রাসা যশোরের অধ্যক্ষ মাওলানা সাখাওয়াত হোসেন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপংকর দাস রতন। স্বাগত বক্তব্য দেন ও সভাপতিত্ব করেন ইসলামিক ফাউন্ডেশন যশোরের উপপরিচালক বিল্লাল বিন কাশেম।

শুভেচ্ছা বক্তব্য দেন খ্রিস্টান অ্যাসোসিয়েশন যশোর জেলা শাখার সভাপতি সঞ্জয় রাসেল ম-ল ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ যশোর জেলা শাখার সভাপতি সন্তোষ দত্ত। প্রশিক্ষণ পরিচালনা করেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রশিক্ষক আবু ফায়েম। সঞ্চালনা করেন ইসলামিক ফাউন্ডেশন যশোরের ফিল্ড সুপারভাইজার মওদুদ আহমেদ।