fbpx
31.1 C
Jessore, BD
Saturday, June 22, 2024

ছাত্রদলের ৬ নেতাকে পরিবারের কাছে ফিরিয়ে দিন: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বাসার সামনে থেকে তুলে নিয়ে যাওয়া ৬ ছাত্রদল নেতাকে পরিবারের কাছে ফেরত দিন। শুক্রবার রাতে এক বিবৃতিতে তিনি এই আহ্বান জানান।

নিখোঁজ ছাত্রদলের নেতারা হলেন- জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক মমিনুল ইসলাম জিসান, কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক শাহাদত হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি হাসানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল রিয়াদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এফ রহমান হল ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দীন মোহাম্মদ।

বিবৃতিতে বলা হয়েছে, শুক্রবার সকাল ১১টায় রাজধানীর আজিমপুরস্থ নিজ বাসভবন থেকে বের হওয়ার পর জাতীয়তাবাদী ছাত্রদল-ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক মমিনুল ইসলাম জিসানকে পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে খোঁজ নেওয়ার জন্য তার বাসার সামনে গেলে উল্লেখিত ছাত্রদল নেতাদের সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনীর লোকেরা তুলে নিয়ে যায়, এখন পর্যন্ত তাদের কোনো হদিস নেই।

এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে রুহুল কবির রিজভী বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনী বিরোধীদলীয় কোনো নেতাকর্মীকে বেআইনিভাবে আটকের পর অস্বীকার করা এখন অভ্যাসে পরিণত হয়েছে। আওয়ামী শাসকগোষ্ঠী ক্ষমতায় থেকে এ ধরণের অমানবিক ঘটনা প্রতিদিন ঘটাচ্ছে। আটকের পর অস্বীকার করাটা অবৈধ আওয়ামী সরকার বিরোধী দল নিধনে মোক্ষম অস্ত্র হিসেবে ব্যবহার করছে।’