আ.লীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা করা সেই কিশোরীর লাশ উদ্ধার

টাঙ্গাইলে আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া বড় মনির বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করা সেই কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকালে শহরের বোয়ালী এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত কিশোরীর এক স্বজন বলেন, শুক্রবার রাত ১২টার দিকে আমার সঙ্গে তার (কিশোরী) মোবাইলে সর্বশেষ কথা হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে আমার ননদ স্বামীকে ফোন করে জানান, সে দরজা লাগিয়ে দিয়েছে। তার ছেলে কান্না করছে। দরজা ধাক্কার দেওয়ার পরও দরজা খুলে নাই। পরে আমার ননদ দরজা ভাঙার চেষ্টা করলেও তা সম্ভব হয়নি।

টাঙ্গাইল সদর থানার ওসি শেখ আবু ছালাম মিয়া বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

অতিরিক্ত পুলিশ (অপরাধ) মো. শরফুদ্দীন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঢাকার ক্রাইমসিনকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে লাশটি উদ্ধার করা হবে।

বড় মনি জেলা বাস মিনিবাস মালিক সমিতির মহাসচিব ও টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের ভাই। বড় মনি জামিনে মুক্ত রয়েছেন।

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল রাতে টাঙ্গাইল সদর থানায় বড় মনিরের বিরুদ্ধে ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা করা হয়। মামলায় ধর্ষণের কারণে সে অন্তঃসত্ত্বা হয়েছে বলে উল্লেখ করেন। মামলায় বড় মনিরের স্ত্রী নিগার আফতাবকেও আসামি করা হয়।

তবে স্বাস্থ্য পরীক্ষায় কিশোরীকে ধর্ষণের আলামত পাওয়া না গেলেও অন্তঃসত্ত্বার প্রমাণ পায় মেডিকেল বোর্ড। পরে গত ৬ এপ্রিল দুপুরে আদালতে ২২ ধারায় জবানবন্দি দেন ওই কিশোরী।