ঝিনাইদহ জেলা কারাগারে ১৪ বছরের সাজাপ্রাপ্ত এক আসামীর মৃত্যু

ঝিনাইদহ জেলা কারাগারে মিলন লষ্কর (৩০) নামের নারী ও শিশু নির্যাতন মামলার ১৪ বছরের সাজাপ্রাপ্ত এক আসামীর মৃত্যু হয়েছে। সোমবার (২৬ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭ টার দিকে তার মৃত্যু হয়। সে শহরের পবহাটি এলাকার আতিয়ার লষ্করের ছেলে।

ঝিনাইদহ জেলা কারাগারের জেলার এস এম মহিউদ্দিন হায়দার জানান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অপহরণ মামলায় ১৪ বছরের সাজা প্রাপ্ত আসামী মিলন লষ্কর গত জানুয়ারী মাসের ২ তারিখে আদালতে আতœসমর্পনের পর জেলা কারাগারে আসে। সেই থেকে কারাগারেই ছিল। সোমবার সকালে ফজরের নামায পড়ার পর হঠাৎ সে বুকের ব্যাথা অনুভব করে। পরে সকাল ৭ টা ২০ মিনিটে তাকে সদর হাসপাতালে নেওয়া হয়। পরে সাড়ে ৭ টার দিকে চিকিৎসক মিলনকে মৃত ঘোষণা করেন। ধারনা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

জেলা কারাগারের জেলার আরও জানান নারী ও শিশু নির্যাতন দমন আইনে গত ২ জানুয়ারি মিলনকে ১৪ বছরের কারাদন্ড প্রদান করেন আদালত। সেই থেকে কারাগারের চিত্রা ৩ নং ওয়ার্ডে রাখা হয়েছিল তাকে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হাসপাতালে ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।