যশোর ডিবি পুলিশের অভিযানে ৫ মোটরসাইকেল উদ্ধার আটক ৫ 

Jessore map

যশোর শহর ও শহরতলী থেকে চুরি হয়ে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করতে যেয়ে মাগুরা জেলা থেকে পাঁচটি মোটরসাইকেল উদ্ধার করেছে যশোর ডিবি পুলিশ। চুরির সাথে জড়িত ৫ জন আন্তজেলা মোটরসাইকেল চোরকে আটক করেছে।

যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার এক প্রেসবিজ্ঞপ্তি মাধ্যমে জানান তথ্য প্রযুক্তির মাধ্যমে মাগুরা জেলার মোহাম্মদপুর ও সদরের ভায়না এলাকায় অভিযান চালায়।এসময় পাঁচটি চোরাই মোটরসাইকেল ৫ জন আন্তজেলা মোটরসাইকেল সদস্যদের আটক করেন।

পুলিশ প্রথমে মাগুরা জেলার মোহাম্মদপুরের নেপালের মোড় পশ্চিমপাড়ার সেলিম মোল্যার (২৮) বসত বাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক করে। সেলিম মোল্লা নেপালের মোড়ের মৃত হাবিল মোল্যার ছেলে। সেলিমের স্বীকারোক্তি মতে পুলিশ মোহাম্মদপুরের আব্দুল আজিজের ছেলে আঃ রহমান সরদার(২৫) শহিদুল ইসলামের ছেলে মোঃ আল আমিন(২৩) ও সেলিম মোল্যা(২৮) এর বসত বাড়ীর উঠান থেকে ৩টি চোরাই সন্দিগ্ধ মোটরসাইকেল উদ্ধার করেন। পরে ধৃত আসামীদের সহায়তায় মাগুরা জেলার মাগুরা সদরের ভায়নার মোড় থেকে আসামী জেলার শ্রীপুরপুর থানার মৃত চাঁদ আলীর ছেলে শিবলু মোল্যাকে(৪২) আটক করেন করেন। আসামীদের জিজ্ঞাসাবাদের তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মাগুরার সদরের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে থেকে কুষ্টিয়া জেলার মিরপুর থানার পোড়াদহ খালপাড়া এলাকার মৃত ময়েন ফকিরের ছেলে মোঃ হাসান ফকির(৪২)আটক করে বাকি বাকি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

যশোরের শার্শা থেকে ২ কেজি গাজা সহ ২ জন আটক

যশোর অফিস যশোরের ডিবি পুলিশ গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে যশোরের শাশা থানার ছোট মান্দারতলা এলাকার জনৈক আলমগীরের বাড়ির সামনে থেকে দুই মাদক ব্যবসায়ী কে আটক করেছে। আটক আসামিরা হচ্ছে জিয়াউর রহমান (৪২) ও সেলিম (৪০) পুলিশ তাদের কাছ থেকে ২ কেজি গাজা উদ্ধার করেছে।

গাঁজাসহ আটক জিয়াউর রহমান সারসা উপজেলার শ্যামলা গাছি গ্রামের শফিউর রহমানের ছেলে ও সেলিম(৪৩), হরিনা পাতা গ্রামের সুরুজ মিয়ার ছেলে। এ ব্যাপারে যশোর ডিবি পুলিশের এসআই খান মাইদুল ইসলাম রাজিব বাদী হয়ে শার্শা থানায় এজাহার দায়ের করেছেন ।